এই দিন

বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১   বৈশাখ ১ ১৪২৮   ০৩ রমজান ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
১৪২

যুবকরা ভয় পাবেন না আমরা তোমাদের সাথে আছি - আহমদ হোসেন

শাল্লা প্রতিনিধি-

প্রকাশিত: ১ এপ্রিল ২০২১  

‘যুবকরা ভয় পাবেন না, আবার যদি সন্ত্রাসীরা আসে তাহলে প্রতিরোধ করবে, তোমাদের সাথে আমরা আছি, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনাও তোমাদের সাথে আছেন’। শাল্লার নোয়াগাঁও গ্রামে বর্বরোচিত হামলা, লুটপাট ও ভাংচুরের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামীলীগের আয়োজনে পরিদর্শন ও মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। এসময় তিনি আরো বলেন, জামাত-বিএনপি ও হেফাজত ইসলামের স্বাধীনতা বিরোধী একটি অপশক্তি আওয়ামীলীগের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য ও দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার জন্য উঠেপড়ে লেগেছে। তারাই দেশের বিভিন্ন স্থানে অরাজকতা সৃষ্টি করে চলেছে। আপনারা সাবধান থাকবেন, ভয় পাবেন না, শত্রুর মোকাবেলা করতে সর্বদা প্রস্তুত থাকার আহ্বান জানান।

এরপূর্বে আওয়ামীলীগের অতিথিবৃন্দ নোয়াগাঁও গ্রামের ক্ষতিগ্রস্থ পরিবার সমূহের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ-খবর নেন এবং ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে মানবিক সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, পিয়াজ, আলু, লবন, নগদ ৫ হাজার টাকা ও কোভিট-১৯ হ’তে সুরক্ষার জন্য এন্টেস্পেটিক সাবান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন। তাছাড়া ক্ষতিগ্রস্থ প্রতিটি মন্দিরে নগদ ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।  
শাল্লা আ’লীগ নেতা বিশ্বজিৎ চৌধুরী নান্টুর পরিচালনায় ও শাল্লা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ অলিউল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বাংলাদেশ আ’লীগের অপর সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, সুনামগঞ্জ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমন প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।

তাছাড়া উক্ত সভায় কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিষ্টার অনুকুল তালুকদার ডাল্টন, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সোয়েব আহম্মদ চৌধুরী, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনাসিন্ধ দাস, শাল্লা উপজেলা চেয়ারম্যান ও শাল্লা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মুক্তাদির হোসেন, শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হকসহ জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরো খবর