এই দিন

শনিবার   ০৬ মার্চ ২০২১   ফাল্গুন ২২ ১৪২৭   ২২ রজব ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
৫৭

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ত্রিবার্ষিক সম্মেলন

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২১  

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ১নং দুরমুঠ ইউনিয়ন শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল করিম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার,মেলান্দহ উপজেলা শাখা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সৈয়দ হারুন অর রশিদ, সাবেক জেলা কমান্ডার, জামালপুর।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কিসমত পাশা, সাবেক চেয়ারম্যান,৪নং নাংলা ইউনিয়ন ও বর্তমান সভাপতি, শ্রমিক লীগ,মেলান্দহ উপজেলা শাখা।

বীর মুক্তিযোদ্ধা মোঃ দুলাল উদ্দিন তালুকদার, কার্যকরী সদস্য, মুক্তিযোদ্ধা সংসদ,মেলান্দহ উপজেলা শাখা।

বীর মুক্তিযোদ্ধা মোঃ বাবুল হাসান,মেলান্দহ উপজেলা শাখা। জনাব খালেকুজ্জামান জুবেরী, চেয়ারম্যান ১নং দুরমুঠ। জনাব মোঃ গোলাম মোস্তফা সেলিম, সাধারণ সম্পাদক,১নং দুরমুঠ ইউনিয়ন শাখা। জনাব মোঃ ইব্রাহীম খলিলুল্লাহ, সম্মানিত সদস্য,মেলান্দহ উপজেলা শাখা ও সভাপতি বাংলাদেশ আওয়ামী যুবলীগ মেলান্দহ উপজেলা শাখা।

এই সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জনাব নাজমুল কবির নাজিম ফারাজি, সদস্য সচিব মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড,মেলান্দহ উপজেলা শাখা। সভাপতিত্ব করেন জনাব মোঃ আব্দুল হালিম সেলিস, সভাপতি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড,১ নং দুরমুঠ ইউনিয়ন শাখা।

এই সম্মেলনের একমাত্র উদ্বোধক ছিলেন মেলান্দহ উপজেলা শাখার সংগ্রামী আহ্ববায়ক এস এম মোশারফ হোসেন প্রিন্স, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড,মেলান্দহ।
সঞ্চালনায় ছিলেন জনাব মোঃ শামসুল ইসলাম তালুকদার (বাবু), সাধারণ সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড,১নং দুরমুঠ ইউনিয়ন শাখা।

এই সম্মেলনে সবার বক্তব্যের পাশাপাশি মেলান্দহ উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার মৃত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান। উনার সুযোগ্য সন্তান বর্তমান মেলান্দহ উপজেলা শাখার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক জনাব এস এম মোশারফ হোসেন প্রিন্স বলেন শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রেম ও মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে আমরা যারা মুক্তিযুদ্ধার সন্তান তারা এই মেলান্দহ উপজেলাকে স্বচ্ছ সুন্দর ও সাবলীল করে তুলবো।

তিনি আরোও বলেন,এখন যারা বর্তমানে উপজেলা কমান্ডের দায়িত্বে আছেন তারাও আমার বাবার মতো আজ নয় কাল চলে যাবেন।তাই আমাদের মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডে এমন নেতৃত্ব আনতে হবে,আনতে চাই যেনো আমরা আমাদের বাবাদের জীবনের বিনিময়ে অর্জিত এই স্বাধীনতা পবিত্র ভাবে ধরে রাখতে পারি এবং ভবিষ্যত জীবনে সুদৃঢ় প্রত্যয় ধরে রেখে এগিয়ে যেতে পারি, এগিয়ে যেতে চাই, আমরা এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

এই বিভাগের আরো খবর