বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪   শ্রাবণ ২ ১৪৩১   ১১ মুহররম ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
১০৯

মনোহরগঞ্জে কর্মরত সাংবাদিকদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

কুদরত উল্যাহ, মনোহরগঞ্জ (কুমিল্লা)

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২৩  

বাংলাদেশ সাংবাদিক সমিতি, কুমিল্লা জেলা শাখার উদ্যেগে মনোহরগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা গতকাল মনোহরগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উজালা রানী চাকমা। প্রশিক্ষক  হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সভাপতি ও ডেইলি নিউএইজ এর স্টাফ রিপোর্টার ইয়াসমিন রিমা,সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের কুমিল্লার ব্যাবস্থাপনা সম্পাদক শাহজাদা এমরান,সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সহ সভাপতি ও সিটিভি নিউজের সম্পাদক ওমর ফারুকী তাপস, সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও এখন টিভির ব্যুরো চীফ খালেদ সাইফুল্লাহ।এসময় বক্তব্য সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও কালের কন্ঠ এবং বিডি নিউজের কুমিল্লা প্রতিনিধি আবদুর রহমান,কুমিল্লা প্রেস ক্লাবের সদস্য নঈম আজাদ,নাথের পেটুয়া জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা সম্পাদক মো.বোরহান উদ্দিন,  সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার দপ্তর সম্পাদক ও এখন টিভির স্টাফ রিপোর্টার মাসুদ আলম,সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার আপ্যায়ন বিষয়ক সম্পাদক সৈয়দ আহমদ লাভলু,মনোহরগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক ও বিজয় টিভি কুমিল্লা প্রতিনিধি হুমায়ুন কবির মানিক। বাংলাদেশ সাংবাদিক সমিতি মনোহরগঞ্জ উপজেলা শাখার সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেনের পরিচালনায় প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতি মনোহরগঞ্জ উপজেলা শাখার ও মনোহরগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সদস্যগণ। পরে  অভিব্যাক্তি প্রকাশ করেন মনোহরগঞ্জ প্রসক্লাবের যুগ্ম আহবায়ক বেলাল হোসেন, আবদুল বাকী মিলন,নুরুন্নবী সেলিম,সাংবাদিক সমিতির দপ্তর সম্পাদক কুদরত উল্লাহ প্রমুখ।
প্রশিক্ষণ কর্মশালায় বক্তারা বলেন -সাংবাদিকগণ হলেন সমাজের দর্পন।তাঁদের বিভিন্ন প্রতিবেদনের মাধ্যমে সমাজ,দেশ ও জাতির বিভিন্ন সমস্যার সমাধান হয়।
বক্তারা বলেন -সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার উদ্যোগে উপজেলা পর্যায়ে সাংবাদিকদের যে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করেছে, তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। পরে তারা অনুষ্ঠানটি সুন্দরভাবে আয়োজন করতে যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন, সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে কর্মশালার সমাপ্তি করা হয়। 

এই বিভাগের আরো খবর