সোমবার   ০৬ জুলাই ২০২০   আষাঢ় ২২ ১৪২৭   ১৫ জ্বিলকদ ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
১১৯

তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে, বিএনপির নেতা আনিসুল হক

আহাম্মদ কবির,তাহিরপুরঃ

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

        

আহাম্মদ কবির,তাহিরপুরঃটানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে  বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন,তাহিরপুর উপজেলার সাবেক চেয়ারম্যান ও সানামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আনিসুল হক।

আজ রবিবার  ২৯,জুন সকাল  থেকে দুপুর  পর্যন্ত উপজেলার সীমান্ত এলাকা বাগলী, রতনপুর,তেরঘর, ও টাঙ্গুয়ার হাওর সংলগ্ন জয়পুর ছিলানী তাহিরপুর, ইসলামপুর,সহ শ্রীপুর উত্তর ইউনিয়নের বন্যায় কবলিত  বিভিন্ন গ্রামের ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন। সে সময় উনি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের বিএনপি পক্ষ থেকে উনার সাধ্যমত পাশে থাকবেন বলে আশ্বাস দেন।
এছাড়াও উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের বন্যা কবলিত বিভিন্ন গ্রাম পরিদর্শন করেন।         

পরিদর্শন কালে উনার সাথে ছিলেন তাহিরপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জী, সাবেক ইউপি সদস্য শাহনুর মিয়া,যুবদল নেতা বাদল মিয়া, তাহিরপুর সদর ইউনিয়নের ছাত্রদের সাবেক সভাপতি আবুল কালাম,উপজেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক আল আমিন, যুবদল নেতা জিয়াউর রহমান আখঞ্জী জিয়া, যুবদল নেতা জমির, ছাত্রদল নেতা আবির হাসান সোহেল, অপু, সারোয়ার হোসেন প্রমুখ।                    
        
এ সময় সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপির নেতা আনিসুল হক বলেন,মানুষ মানুষের জন্য,যে কোন দুর্যোগে আমরা একে অন্যের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব, এই প্রত্যন্ত অঞ্চলে যে কোন দুর্যোগে আমি আমার সাধ্যমত মানুষের পাশে ছিলাম মানুষের পাশে থাকার চেষ্টা করবো ।

এই বিভাগের আরো খবর