শুক্রবার   ০৭ আগস্ট ২০২০   শ্রাবণ ২৩ ১৪২৭   ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
১৬৮

টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগ নেতার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

আরিফ চৌধুরীঃ

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০  

টংগী সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মোঃ আশফাকুর রহমান নিরব এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। বুধবার (২৯ জুলাই) দুপুরে টংগী সরকারি কলেজ প্রাঙ্গনে এ কর্মসূচি পালন করা হয়। এসময় কলেজ প্রাঙ্গনের চারপাশে ফলজ, বনজসহ বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপণ করা হয়।

উক্ত বৃক্ষরোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি এবংটংগী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক  মোঃ হুমায়ুন কবির বাপ্পী।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দলের প্রত্যেককে তিনটি করে গাছ রোপণের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই অংশ হিসেবে এ কর্মসূচির আয়োজন করা হয়।

গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি মোঃ হুমায়ুন কবির বাপ্পী বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষা ও জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব থেকে দেশকে বাঁচাতে হলে বৃক্ষরোপণের কোনো বিকল্প নেই।

টংগী সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মোঃ আশফাকুর রহমান নিরব, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে, মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় টঙ্গী সরকারি কলেজের মাঠের চারপাশে গাছের চারা রোপণ করা হয়। পরিবেশ বাঁচাতে আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

বৃক্ষরোপণ কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী গণতন্ত্রলীগের গাজীপুর মহানগর শাখার সভাপতি কার্তিক রায় পাভেল ও সহ-সভাপতি হৃদয় সরকার শান্ত, যুগ্ম-সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, টংগী সরকারি কলেজ ছাত্রলীগ নেতা রাফিও, পতিক, ছুলাইমান, মিলন, ফয়ছাল, সরিফুল, তুহিন, মহাসিন, রাব্বি, আরিফ ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর