বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২   আষাঢ় ১৭ ১৪২৯   ৩০ জ্বিলকদ ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
৬৭

কেকের অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ১ জুন ২০২২  

গায়ক কে কে-র মৃত্যু অস্বাভাবিক কি না খতিয়ে দেখছে কলকাতার নিউ মার্কেট থানার পুলিশ। বুধবার সকালে এই গায়কের প্রয়াণের ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে নিউ মার্কেট থানায়।
অভিযোগ উঠেছে কে কে-র মাথায় চোট ছিল। তবে তার সেই চোট অসুস্থ হয়ে পড়ে যাওয়ার কারণে লেগেছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

কেকে কলকাতায় এসে নিউ মার্কেট সংলগ্ন এলাকার যে পাঁচতারা হোটেলে ছিলেন, সেই হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। হোটেলের আরও অনেক কর্মীকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেই সঙ্গে হোটেলের সমস্ত সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ। বুধবার সকালে শিল্পীর ময়নাতদন্তও হবে এসএসকেএম হাসপাতালে।

বলিউডের তারকা গায়ক কৃষ্ণ কুমার কুন্নথ ওরফে কেকে। মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে গানের অনুষ্ঠান করতে এসেছিলেন তিনি। তবে অনুষ্ঠান শেষে হোটেলে ফিরতেই তিনি অসুস্থ হয়ে পড়েন। থানায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগে কেকে-র মাথায় চোটের কথাও বলা হয়েছে। যদিও একটি সূত্রে জানা গিয়েছে, অসুস্থ অবস্থায় হোটেলে ফিরে পড়ে গিয়েছিলেন তিনি। ফলে পড়ে গিয়েও আঘাত পেয়ে থাকতে পারেন।

মঙ্গলবার রাতেই গায়ককে নিয়ে যাওয়া হয় একবালপুরের কাছে একটি বেসরকারি হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে চিকিৎসকেদের অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে শিল্পীর। তবে এখন মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের অপেক্ষায় কেকে-র পরিবার এবং অনুরাগীরা।

এই বিভাগের আরো খবর