সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২০ ১৪২৯   ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
১৯

কারাবন্দি স্ত্রীকে দেখতে গিয়ে হেরোইনসহ স্বামী আটক

অনলাইন ডেস্ক 

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২  

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকে পাঁচ পুড়িয়া হেরোইনসহ এক দর্শনার্থীকে আটক করেছে পুলিশ। তিনি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের বন্দি স্ত্রীর সাথে দেখা করতে গিয়েছিলেন।

আটক আমিনুল খন্দকার (৩৫), মাদারীপুর সদরের তালতলা গ্রামের লাল মিয়া খন্দকারের ছেলে।

মহিলা কারাগারের সিনিয়র জেল সুপার হালিমা খাতুন জানান, মঙ্গলবার বিকেল ৩টার সময় কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের আরপি চেকপোস্টে দিয়ে যাচ্ছিলেন আমিনুল। এসময় সেখানে দায়িত্বে থাকা কারারক্ষী মো. সোহানুর রহমান ও কারারক্ষী সেলিম হোসেন তার দেহ তল্লাশি করেন। এসময় তারা ওই দর্শনার্থী পকেট থেকে ৫ পুড়িয়া হেরোইন এবং ২৭০০টাকা জব্দ করেন। প্রায় ৭০ গ্রাম হেরোইনের ৫টি পুড়িয়া টাকা দিয়ে মোড়ানো অবস্থায় ছিল। তিনি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের বন্দি স্ত্রী শম্পা পারভীনের সাথে দেখা করার জন্য এসেছিলেন। পরে বিকেলে ৫টার দিকে তাদের কোনাবাড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এসময় আমিনুল হেরোইন বহন ও সেবন করার কথা স্বীকার করে বলেন হেরোইন সেবন না করলে তার বাথরুম পর্যন্ত হয় না। 

গাজীপুর মেট্টোপলিটন কোনাবাড়ি থানার ওসি কে এম আশরাফ উদ্দিন বলেন, কারারক্ষীর মাধ্যমে খবর পেয়ে ওই দর্শনার্থীকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তিনি মাদক মামলার আসামি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের বন্দি স্ত্রী শম্পা পারভীনের সাথে দেখা কারা জন্য এসেছিলেন। শম্পা পারভীনের গ্রামের বাড়ি যশোর কোতোয়ালী থানার চুরামন কাঠি এলাকার বাসিন্দা। মোহাম্মদপুর থানায় মাদক মামলায় গ্রেপ্তার হয়ে তিনি ঢাকা থেকে কাশিমপুর মহিলা কারাগারে স্থানান্তরিত হন। উদ্ধার হওয়া হিরোইন ওজন কাগজসহ ৭০গ্রাম। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরো খবর