সোমবার   ০৩ আগস্ট ২০২০   শ্রাবণ ১৯ ১৪২৭   ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
১২৪

অমর নায়ক সালমান শাহ’র গাড়ীতে বসে আবেগে ভাসলেন সাইমন সাদিক

সুমন হোসেন

প্রকাশিত: ২০ জুলাই ২০২০  

সালমান শাহ প্রয়াত হয়েছেন ২৪ বছর আগে। কিন্তু তিনি আজও দর্শক হৃদয়ে অমর হয়ে রয়েছে। তবে এখনও রয়েছে তার ব্যবহৃত গাড়িটি। শুটিংসহ ব্যক্তিগত কাজে এ গাড়ি ব্যবহার করতেন সালমান শাহ। তার রেখে যাওয়া অনেক প্রিয় জিনিষের মধ্যে আছে চমৎকার একটি ডানা তোলা গাড়ি। আর সেই গাড়িটিকে দেখতে পেয়ে, স্পর্শ করতে পেরে আবেগে আপ্লুত হয়ে যান বর্তমান প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক। 

তিনি বলেন, প্রিয় সালমান শাহ’ নিশ্চয়ই আপনি শান্তিতে আছেন। আপনি কি জানেন, আপনার গাড়ী আজ আমাকে কতোটা আবেগ আপ্লূত করে। আপনাকে সামনা-সামনি দেখার সৌভাগ্য হয়নি, কিন্তু আপনার স্পর্শ পাওয়া গাড়ীর স্পর্শ নিয়ে মনে হচ্ছিলো, আপনাকেই যেনো ছুয়ে ফেল্লাম। আপনার মুখখানা ভাসছিলো চোখের সামনে। হটাৎ মনে হলো আপনি তো কাছে নেই। কি এক অদ্ভুত অনুভূতি" যানেন আপনার গাড়ীটাও অন্য একজন কিনে নিয়েছে।

গাড়ীর রং ও বদলে ফেলেছে! এটা ভেবে আরো কষ্ট পাচ্ছিলাম, আপনার ভক্ত হিসেবে আমাদের যে ভালোবাসা আর আবেগ আপনার প্রতি, তা যদি আপনার পরিবারের কারো থাকতো, তাহলে হয়তো এই গাড়ীটা আপনার বাড়ীতেই থাকতো। যাই হোক,আমার বন্ধু সাকিব শুভ কে অনেক ভালোবাসা আমাকে এই অনুভূতির সম্মুখীন করার জন্য। তবে,আপনার গাড়ী টা কিন্তু বস সেই রকম। আপনার জন্য অনেক অনেক দোয়া আর ভালোবাসা।

এই বিভাগের আরো খবর