রোববার   ১৪ জুলাই ২০২৪   আষাঢ় ৩০ ১৪৩১   ০৭ মুহররম ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
৪৮

৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে গাজীপুর জেলা যুবলীগের কর্মীসভা

নজরুল ইসলাম,গাজীপুর উত্তর

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে, গাজীপুর জেলা যুবলীগের কর্মী সভা এবং সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। 

 

বুধবার ( ৩জুলাই ) বিকেল ৩টায় জেলা যুবলীগ শাখার আয়োজনে গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নে ভবানীপুর মুক্তিযোদ্ধা কলেজ এর হলরুম এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

গাজীপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান সেলিম আজাদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বরিশাল মুলাদি উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন খসরু।

 

গাজীপুর জেলা যুবলীগের আহ্বায়ক ও গাজীপুর সিটি কর্পোরেশন এর ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর এস.এম আলতাব হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের গ্রন্থানা ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামসুল আলম অনিক, সহ-সম্পাদক মাইদুল ইসলাম, সদস্য আসলাম খান, সদস্য ব্যারিস্টার আশরাফুল ইসলাম সজীব, গাজীপুর জেলা যুবলীগের আহ্বায়ক সদস্য জসিম উদ্দিন ভূইয়া।

 

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, গাজীপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি আমির হোসেন আমু, সাধারণ সম্পাদক ও গাজীপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বেলায়েত হোসেন সহ জেলা উপজেলার স্থানীয় যুবলীগের নেতৃবৃন্দরা। 

 

অনুষ্ঠান শেষে গাজীপুর জেলার যুবলীগ এর

নতুন সদস্য সংগ্রহ করে নবায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

এই বিভাগের আরো খবর