রোববার   ১৪ জুলাই ২০২৪   আষাঢ় ৩০ ১৪৩১   ০৭ মুহররম ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
৩৮

ময়মনসিংহে ইজিবাইকে ট্রাকের ধাক্কায় নিহত ৩ 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৯ জুলাই ২০২৪  

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যাত্রীবাহী ইজিবাইকে ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (৯ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া বাজার সংলগ্ন ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 


নিহতরা হলেন- ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের চরশিহারি গ্রামের আব্দুল কদ্দুস তালুকদারের ছেলে ইজিবাইক চালক তসলিম মিয়া (২৮), জাটিয়া চরপাড়া গ্রামের আমিনুল হকের ছেলে আরিফুজ্জামান রাকিব (২০) এবং নশতি গ্রামের আব্দুল খালেকের স্ত্রী জাহানারা বেগম (৩৫)।

নিহতদের মধ‍্যে রাকিব উপজেলাল পিতাম্বর পাড়া হোসাইনিয়া বহুমুখী কামিল মাদ্রাসার বিএম শাখার ছাত্র। সে পরীক্ষা দেওয়ার জন্য ঈশ্বরগঞ্জ পৌর শহরে যাচ্ছিল। 


এছাড়াও এই মর্মান্তিক দুর্ঘটনায় উপজেলার কাহেদ গ্রামের আব্দুল হেকিমের ছেলে এমদাদুল হককে (৪০) গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ঈশ্বরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করে ট্রাকের হেলপারকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

স্থানীয়রা জানান, ব্যাটারিচালিত একটি ইজিবাইক ঈশ্বরগঞ্জের দিকে আসার সময় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংগামী একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি সড়কের নিচে ছিটকে পড়লে চালক ও একজন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এ সময় জাহানারা বেগম ও এমদাদুল হককে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে মারা যান জাহানারা বেগম। 

এই বিভাগের আরো খবর