রোববার   ১৪ জুলাই ২০২৪   আষাঢ় ৩০ ১৪৩১   ০৭ মুহররম ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
১০২

পাংশায় একনলা বন্দুকসহ সম্রাট বাহিনীর সদস্য ইমন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে একনলা বন্দুকসহ একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আজ দুপুর ২টার দিকে প্রেস কনফারেন্স এর মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার।

প্রেস কনফারেন্স এর মাধ্যমে স্বপন কুমার মজুমদার বলেন- রাজবাড়ী জেলার পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ এর সার্বিক দিক নির্দেশনায় সহকারী পুলিশ সুপার, পাংশা সার্কেল মো.শাহীন এর তত্বাবধানে ও  এস.আই তারিকুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ বুধবার (৩ জুলাই) রাত আনুমানিক ৩:০৫ মিনিটের দিকে পাংশা থানাধীন কলিমহর পূর্বপাড়া মো. মনিরুল ইসলাম (৬০), পিতা মৃত আহম্মদ আলীর বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে ভারতে পালিয়ে থাকা সন্ত্রাসী সম্রাট বাহিনীর সদস্য মো. ইমন মন্ডল (১৯) কে গ্রেফতার করা হয়। 

 

পরে গ্রেফতার কৃত আসামী ইমন কে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, তার নিকট সম্রাট বাহিনীর তিনটি অবৈধ অস্ত্র আছে। সেই অস্ত্রগুলো তার বসত বাড়ীর পশ্চিম কোনায় ঘাসের ভিতর লুকিয়ে রেখেছে। পরে রাত ৩:২৫ মিনিটের দিকে মো. নাছির উদ্দীন মন্ডল এর পুকুরের উওর পাড়ের পশ্চিম কোনায় ঘাসের ভিতর থেকে আসামী ইমন এর একটি বাজার করা প্লাস্টিকের ব্যাগের মধ্য থেকে দেশীয় তৈরি ৩টি সচল একনলা বন্দুক উদ্ধার করে থানা পুলিশ। এই বিষয়ে আসামীর বিরূদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে। পরে গ্রেফতারকৃত আসামীকে বুধবার  রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে। 

এই বিভাগের আরো খবর