এই দিন

বুধবার   ২১ অক্টোবর ২০২০   কার্তিক ৬ ১৪২৭   ০৪ রবিউল আউয়াল ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
১৩৫

শরীয়তপুর অভ্যন্তরীণ টেনিস টুর্নামেন্ট ২০২০এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

নুরুজ্জামান শেখ শরীয়তপুর প্রতিনিধি:

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০  

গত ১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার রাত ৮ ঘটিকার সময়  শরীয়তপুর সার্কিট হাউজ টেনিস গ্রাউন্ডে অভ্যন্তরীণ টেনিস টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উত্তর চূড়ান্ত খেলায় দুটি দল অংশগ্রহণ করে,  শরীয়তপুর পুলিশ সুপার  টিম বনাম নির্বাহী প্রকৌশলী, সড়ক ও জনপদ বিভাগ টিম। অভ্যন্তরীণ টেনিস টুর্নামেন্ট ২০২০ এর চূড়ান্ত খেলায় শরীয়তপুর পুলিশ সুপার দলের হয়ে সবচেয়ে ভালো খেলেন পুলিশ সুপার এস. এম আশরাফুজ্জামান। উক্ত চূড়ান্ত খেলায় বিজয়ী হয় শরীয়তপুর পুলিশ সুপারের দল। উক্ত শরীয়তপুর অভ্যন্তরীণ টেনিস টুর্নামেন্ট ২০২০ এর চূড়ান্ত খেলা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অনুষ্ঠানকে অলংকৃত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য এবং পালং- জাজিরা-১ আসনের আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন  অপু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুযোগ্য শরীয়তপুর পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান,শরীয়তপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী- মোঃ সাজেদুর রহমান,  গোপালগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী-মোঃ জাহিদ হোসেন,  মাদারীপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী- মোঃ রফিকুল ইসলাম,শরীয়তপুর অতিরিক্ত জেলা প্রশাসক -সার্বিক-মো: শামীম হোসেন,জনাব মোঃ মাহাবুব রহমান শেখ, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার -ম মো:মাহাবুর রহমান শেখ, শরীয়তপুর, জনাব মোঃ আমিনুর ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল)-মোঃ আমিনুল ইসলাম, শরীয়তপুরের বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, খেলোয়ারবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন: শরীয়তপুর নবাগত জেলা প্রশাসক,মোঃ পারভেজ হাসান। অভ্যন্তরীণ টেনিস টুর্নামেন্টের আয়োজন করে শরীয়তপুর টেনিস ক্লাব। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিল সিঙ্গার বাংলাদেশ লিঃ।

এই বিভাগের আরো খবর