মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১৩ ১৪২৮   ২০ সফর ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
১০০

ভাইরাল গান গাওয়ার পর হাসপাতালে ভর্তি হিরো আলম

তরুণ কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১  

গত কয়েক দিন ধরে নেটদুনিয়ায় ভাইরাল গানটি হলো ‘মানিকে মাগে হিতে’। ফেসবুক, ইনস্টাগ্রাম, টিকটকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় গানটি ঘিরে আগ্রহের কমতি নেই। ইতোমধ্যে সিংহালী ভাষার এই গানের তামিল, মালয় ও বাংলা সংস্করণ বের হয়েছে। ভাইরাল এই গানটি গেয়ে সাড়া ফেলেছেন হিরো আলম।

গেলো ৪ সেপ্টেম্বর নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেছেন তিনি। শব্দের ভুল উচ্চারণ আর বেসুরা গান নিয়ে রীতিমতো ট্রলের বন্যা বয়ে গেছে। ইউটিউবে তার সেই ভিডিওর মন্তব্যের ঘরে একজন লিখেছেন, এই গান শুনলে অসুস্থ রোগীরাও সুস্থ হয়ে যাবে। এদিকে ভাইরাল গানটি গাওয়ার পরই শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে হিরো আলমকে।


পূবাইলের কাছে একটি হাসপাতালে ভর্তি হয়ে ফেসবুকে লাইভে এসে হিরো আলম জানান, তার অস্ত্রোপচার হবে। পায়ের নিচে একটি ফোঁড়া হয়েছে। এরপরে আরেকটি লাইভে তিনি জানান, অস্ত্রোপচারের পর এখন বিশ্রামে রয়েছেন। দশ দিন তাকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

হিরো আলম গণমাধ্যমকে জানান, 'মানিকে মাগে হিতে গানটি গাওয়ার সময় টের পাই আমার পায়ের ব্যাথা। এরপরে দেখি সেটা ফুলে গেছে। পূবাইলে শুটিংয়ে গিয়ে কাজ করতে পারিনি। হাসপাতালে ভর্তি হতে হয়েছিলো। হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় এসেছি। বিশ্রামে আছি।'

প্রসঙ্গত, একের পর এক চমক দিয়ে যাচ্ছেন হিরো আলম। তবে তার যেমন ভক্ত রয়েছে, তেমনি সমালোচকের সংখ্যাও কম নয়। হিরো আলমকে নিয়ে আলোচনা করা যায়, কিন্তু তাকে এড়িয়ে যাওয়া যায় না। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপন মনে কাজ করে যাচ্ছেন তিনি। অভিনয়ের পর গানের জগতে প্রবেশ করে ধামাকা দেখিয়েছেন হিরো আলম। ক'দিন পর পরই বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা ও অ্যারাবিক ভাষায় নতুন নতুন গান ইউটিউবে প্রকাশ করেন। যা কিনা ঘণ্টা পেরুতেই লাখ লাখ ভিউ হচ্ছে।

এই বিভাগের আরো খবর