এই দিন

বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৫ রবিউস সানি ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
১২২

‘প্রিয় নানাভাইকে’ হারিয়ে আজহারীর আবেগঘন স্ট্যাটাস

তরুণ কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, জনপ্রিয় ধর্মীয় বক্তা, ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আড়াইবাড়ী দরবার শরীফের পীরজাদা ও আড়াইবাড়ী ইসলামিয়া সাঈদীয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ গোলাম সারোয়ার সাঈদী মারা গেছেন।

আজ শনিবার(২১ নভেম্বর) ভোর ৪টা ১৫ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এদিকে অধ্যক্ষ গোলাম সারওয়ার সাঈদির ‘প্রিয় নানাভাইয়ের’ মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজ থেকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন ড. মিজানুর রহমান আজহারী।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া তার স্ট্যাটাসটি ডেইলি ক্যাম্পাসের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল-

‘প্রিয় নানাভাই অধ্যক্ষ গোলাম সারওয়ার সাঈদি (পীরসাহেব আড়াইবাড়ী দরবার)‏ আল্লাহর জিম্মায়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আল্লাহ তায়ালা তাঁর দ্বীনের খাদেমকে কবুল করুন এবং জান্নাতুল ফিরদাউসের মেহমান বানিয়ে নিন। আমিন।’

তিনি লিখেন, ‘একই মঞ্চে নানা নাতিকে আর হয়তো কোনদিন একসাথে দেখা যাবে না। বিদায় নানা ভাই। আমরাও আসছি, পরের কোন এক ফ্লাইটে। ইনশাআল্লাহ দেখা হবে আল্লাহর জান্নাতে। এভাবেই প্রিয়জনদের বিদায়গুলো আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় চিরসত্যকে আর এই বলে স্মরণ করিয়ে দিয়ে যায় — প্রস্তুত তো?’