সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২০ ১৪২৯   ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
৫৬

প্রথমবার প্রকাশ্যে এলো কাজলের ছেলের ছবি

 অনলাইন ডেস্ক 

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২  

ভারতের দক্ষিণী অভিনেত্রী কাজল আগারওয়াল মা হয়েছেন গত এপ্রিলের মাঝামাঝি। মা হওয়ার প্রায় ছয় মাস পর এবার ছেলের ছবি প্রকাশ্যে এসেছে। মুম্বাই বিমানবন্দরে স্বামী গৌতম কিচলু ও পুত্র নীলের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন এ অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে এরই মধ্যে সেই ছবি ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে, ছোটদের ঠেলাগাড়িতে করে ছেলেকে নিয়ে হাঁটছেন কাজল। স্বামী-সন্তান নিয়ে বেশ ফুরফুরে মুডে দেখা যায় তাকে। খবর ইন্ডিয়া এক্সপ্রেসের।

এদিকে মা হওয়ার কয়েক মাস পরই অভিনয়ে ফিরেছেন কাজল। সম্প্রতি মেদ ঝরাতে জিম করতেও দেখা যায় তাকে। শংকর পরিচালিত ‘ইন্ডিয়ান টু’ নামের নতুন ছবিতে কমল হাসানের বিপরীতে অভিনয় করছেন তিনি। এ ছবির কাজ শুরু হয় ২০২০ সালে। তবে মাঝে শুটিং বন্ধ ছিল।

jagonews24

২০২০ সালের অক্টোবরে ইন্টেরিয়র ডিজাইনার গৌতম কিচলুর সঙ্গে ঘর বাঁধেন কাজল। চলতি বছরের শুরুতেই মা হওয়ার খবর জানিয়েছিলেন। তখন ভক্তকুলসহ বলিউড তারকারাও তাকে শুভেচ্ছায় সিক্ত করেছিল।

২০০৪ সাল থেকে বলিউডে যাত্রা শুরু কাজলের। ‘সিংঘম’ ছবিতে অজয় দেবগণের বিপরীতে কাজ করেন তিনি। এ অভিনেত্রী একাধারে তামিল, তেলেগু ও হিন্দি ছবিতে সমান জনপ্রিয়।
কাজল অভিনীত সবশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘হে সিনামিকা’। তামিল ভাষার এ ছবিতে আরও অভিনয় করেছেন দুলকার সালমান ও অদিতি রাও হায়দারি।

এই বিভাগের আরো খবর