এই দিন

বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
১৪০

জেমি ও মানিককে রেখে কাতারের পথে জাতীয় ফুটবল দল

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

নেপালের বিপক্ষে দুই ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে ডাগআউটে ছিলেন কোচ জেমি ডে। ওই ম্যাচে বাংলাদেশ জিতেছিল ২-০ গোলের ব্যবধানে। কিন্তু পরের ম্যাচের আগেই দুঃসংবাদ, করোনা আক্রান্ত জাতীয় দলের এই কোচ। যে কারণে দ্বিতীয় ম্যাচে আর মাঠে যেতে পারেননি তিনি। হোটেলে বসে টিভিতে খেলা দেখেছেন।

বিশ্বকাপ ফুটবল বাছাইয়ের ম্যাচ খেলার জন্য কাতার রওয়ানা হবে বাংলাদেশ ফুটবল দল। তার আগে ২৭ ফুটবলার এবং ১০জন কর্মকর্তার করোনা টেস্ট করে বুধবার সন্ধ্যায় তাদের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

জেমি ও মানিককে রেখে কাতারের পথে জাতীয় ফুটবল দল

কিন্তু পরদিনই আরেকটা দুঃসংবাদ। ডিফেন্ডার মনজুরুর রহমান মানিক কোভিড-১৯ পজিটিভ। সুতরাং, কোচ জেমি ডে’র সঙ্গে কাতারগামী ফুটবলারদের বিমানে উঠতে পারছেন না এই ফুটবলারও। বাফুফে থেকে পাঠানো এক বার্তায় জানানো হয়েছে এ তথ্য।

বাফুফে জানিয়েছে, তিনদিন পর আবারও টেস্ট করা হবে মানিকের। যদি তখনও তার টেস্টের রেজাল্ট পজিটিভ আসে, তাহলে প্রধান কোচ মানিকের পরিবর্তে অন্য কোনো খেলোয়াড় বাছাই করতে পারবেন।

মানিক এবং জেমি ডে ছাড়া বাকি সব ফুটবলারেরই করোনা রেজাল্ট এসেছে নেগেটিভ এবং তারা আজ সকাল সাড়ে ১০টায় কাতারের উদ্দেশ্যে বিমানে চড়ে বসেছে।

এই বিভাগের আরো খবর