রোববার   ১৪ এপ্রিল ২০২৪   চৈত্র ৩০ ১৪৩০   ০৫ শাওয়াল ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
২৫৫

ঢাকাস্থ চান্দিনা জনকল্যাণ সমিতির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিনিয়র সাংবাদিক, শাহজাদা সৈয়দ মোঃ ওমর ফারুক পীরসাহেব

প্রকাশিত: ২৭ মার্চ ২০২৪  

২৭ মার্চ বুধবার বিকালে রাজধানীর ঢাকা রমনা ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউট এর হলরুমে ঢাকাস্থ চান্দিনা উপজেলা জনকল্যাণ সমিতি ও  ও চান্দিনা ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চান্দিনার মা, মাটি ও মানুষের প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল এমপি। চান্দিনা জনকল্যাণ সমিতির ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম। উপস্থিত ছিলেন চান্দিনা জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব ওয়াদুদ মাহমুদী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মবিন সরকার, সাংবাদিক নেতা কালিমুল্লাহ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর, মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের মোঃ আলমগীর হোসেন, কেরন খাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুমন ভুঁইয়া প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত করেন নূর মানিকচর দরবার শরীফের গদ্দীনশীন শাহজাদা সৈয়দ মোঃ ওমর ফারুক পীরসাহেব। পীরসাহেব মোনাজাতের মাধ্যমে বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল এমপি মহোদয়ের দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় প্রাণ ভরে দোয়া করেন এবং চান্দিনার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সাবেক ডেঁপটি স্পিকার ও এমপি  আলহাজ্ব অধ্যাপক আলী আশরাফ সাহেব, কুমিল্লা উত্তর জেলা বিএনপির প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ খোরশেদ আলম সাহেবের আত্মার মাগফেরাত কামনাসহ চান্দিনা উপজেলাবাসীর সুখ, শান্তির জন্য মহান আল্লাহর নিকট প্রাণ ভরে দোয়া প্রার্থনা করা হয়। 
 

এই বিভাগের আরো খবর