মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১৩ ১৪২৮   ২০ সফর ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
১৮৯

দুই মাসের মধ্যে লাভজনক প্রতিষ্ঠান হবে ইভ্যালি: রাসেল

প্রকাশিত: ৯ জুলাই ২০২১  

আগামি ২ মাসের মধ্যে ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালি লাভজনক অবস্থানে থাকবে বলে আশা করেছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল। বৃহস্পতিবার (৮ জুলাই) এক ফেসবুক স্ট্যাটাসে এই তথ্য দিয়েছেন তিনি। নিজের ব্যাক্তিগত ফেসবুক প্রোফাইলে দেওয়া সেই স্ট্যাটাসে ইকমার্সের জন্য টেকসই পরিবেশ তৈরি করায় সরকার ও বাণিজ্য মন্ত্রণালয়কে ধন্যবাদ জানিয়েছেন ইভ্যালির প্রধান নির্বাহী।

ই-কমার্স ইস্যুতে সদ্য গৃহিত বাণিজ্য মন্ত্রণালয়ের সিদ্ধান্তকেও সাধুবাদ জানিয়েছে ইভ্যালি। এ ব্যাপারে মোহাম্মদ রাসেল জানান, ই-কমার্স দেশের অর্থনীতির দ্রুত সম্প্রসারণ ব্যাপক ভূমিকা রাখতে পারে। আপনারা ইতিমধ্যে প্রমাণ করেছেন যে, ছাড়ই পণ্য ক্রয়ের একমাত্র কারণ নয়।। সুবিধামত সর্বোত্তম দামে পণ্য পাওয়াই ইকমার্সের লক্ষ্য।

ইভ্যালির প্রধান নির্বাহী বলেন, আমাদের ওপর গ্রাহকের আস্থা এবং বিশ্বাসই আমাদের পথচলার প্রেরণা। আর সেই বিশ্বাসের বন্ধনকে আরো শক্তিশালী করতে এবং গ্রাহকের ই-শপিং অভিজ্ঞতায় নতুন মাত্রা দিতেই আমরা নিয়ে এসেছি টি১০ ক্যাম্পেইন।

রাসেল আশা করেন, দুই মাসের মধ্যে লাভজনক প্রতিষ্ঠান হবে ইভ্যালি। তিনি বলেন, ইনশাআল্লাহ, আমরা দুই মাসের মধ্যেই ইভ্যালিকে লাভজনক প্রতিষ্ঠান হিসেবে ঘোষণা করতে পারবো।

এই বিভাগের আরো খবর