সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২০ ১৪২৯   ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
৭১

শাকিব-অপু এক হয়ে যাচ্ছেন?

বিনোদন প্রতিবেদক   

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২  

অপু বিশ্বাস ও শাকিব খানের জুটি এ দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে একসময় কাঙ্ক্ষিত জুটি ছিল, দর্শকদের মনের খোরাক জুগিয়েছেন, দিয়েছেন অজস্র হিট সিনেমা। এই ‘অভিনয়’ তাঁদেরকে খুব কাছাকাছি নিয়ে আসে, অভিনয় থেকে বেরিয়ে বাস্তব জীবনেও ঘর বাঁধেন। তবে সত্যিকার অর্থে ঘর বাঁধার আগেই ভেঙে গেছে।

২০১৭ সালের এপ্রিলে শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন।

ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই শাকিব খান-অপুর বিবাহ ও সন্তানের খবর প্রকাশ্যে আসে। আসে বলতে অপু বিশ্বাসই দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন।
ভক্তরা শাকিব-অপুর বিয়ের আলোকোজ্জ্বল পর্ব দেখার আগেই দেখেছে একটি বিচ্ছেদ। ২০১৮ সালের মার্চে ১২ মার্চ  শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন।  

চলচ্চিত্রে শাকিবের নিয়মিত জুটি হন বুবলী। ফলে বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্কের বিষয়টি জোরালো হয়। বেশ কয়েকটি সিনেমা জুটি বেঁধে করেন তাঁরা। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারিতে আকস্মিকভাবে উধাও হন বুবলী। জানা যায় তিনি যুক্তরাষ্ট্রে। ১১ মাস নিভৃতে ছিলেন। ওই সময় শোনা যায় বুবলী অন্তঃসত্ত্বা। সন্তান জন্ম দেওয়ার জন্যই নিউ ইয়র্ক গেছেন। পরে চলচ্চিত্রপাড়ার বাতাসে শোনা যায় বুবলী মা হয়েছেন, বাবা হয়েছেন শাকিব।  

মঙ্গলবার শাকিব খান ছেলে জয়কে নিয়ে আবেগমিশ্রিত পোস্ট দেওয়ার পর বুবলী নিজের পুরনো বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। যা দিয়ে কার্যত শাকিবকে বার্তাই দিতে চেয়েছেন। শাকিবের সন্তানের মা বুবলী―এদিন রাতে কার্যত স্বীকার করেন অভিনেত্রী।  

বুধবার সকালে অপু বিশ্বাস নতুন আলোচনার জন্ম দেন। সোশ্যাল হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অপু বিশ্বাস।   শাকিব খানের বাসায় জয়ের কেক কাটার আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেন নিজের ফেসবুক পেজে। ছবির ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। ’  

ছবিতে দেখা যাচ্ছে, ছেলেকে জন্মদিনের কেক খাইয়ে দিচ্ছেন শাকিব খান। আবার শাকিবকেও কেক খাইয়ে দিচ্ছে জয়। আর অপু বিশ্বাস ছেলেকে আদর করছেন। শাকিবের বাসাতেই ঘরোয়া আয়োজন করে সন্তানের জন্মদিন পালন করেছেন তাঁরা। ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অপু ছাড়াও শাকিবের মা-বাবা এবং বোনকেও দেখা গেছে।

অপু বিশ্বাসের উৎফুল্ল মেজাজ, হাস্যোজ্জ্বল চেহারা আর ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত’ ক্যাপশন দিয়ে যে বার্তা তিনি দিতে চাইছেন তার অর্থ হলো ফের এক হচ্ছেন তাঁরা। অর্থাৎ তিনি বলতে চাইছেন―একটি ফ্যামিলির গল্প যেখানে শাকিব-অপু, শাকিবের মা-বাবা তাঁদের সন্তান জয়―সকলেই রয়েছেন। এমনই অভিমত ভক্তদের।  

প্রশ্ন উঠেছে শাকিব-অপু এক হচ্ছেন বলেই কি বুবলী প্রকাশ্যে আসছেন? সময়ই বলে দেবে কী ঘটতে যাচ্ছে। কেননা বুবলী কয়েকটা দিন পর সব ক্লিয়ার করে দেবেন, সেটা গত রাতেই বলেছেন।  

এই বিভাগের আরো খবর