শুক্রবার   ০১ ডিসেম্বর ২০২৩   অগ্রাহায়ণ ১৬ ১৪৩০   ১৮ জমাদিউল আউয়াল ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
১২

রাজধানীতে সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত ৪ বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২৩  

হরতাল শুরুর আগেই রাজধানীর মিরপুর কালশী রোডের বসুমতি পরবহনের একটি বাসে আগুনের খবর পাওয়া গেছে। শনিবার (১৮ নভেম্বর) রাত ১১টা ৫৮ মিনিটে আগুনের এ সংবাদ পায় ফায়ার সার্ভিস। এটিসহ রাজধানীতে সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত ৪ বাসে আগুনের খবর পাওয়া গেছে।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম।

তিনি বলেন, মিরপুর কালশী রোডে বসুমতি পরবহনের একটি বাসে আগুন লাগে। খবর পেয়ে পল্লবী ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট গিয়ে রাত ১২টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে।

জাানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে রোববার (১৯ নভেম্বর) থেকে টানা ৪৮ ঘণ্টার হরতাল ডাকে বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলো। হরতাল শুরুর আগেই রাজধানীতে গাড়িতে আগুনের খবর পাওয়া যায়। 

jagonews24এর আগে শনিবার (১৮ নভেম্বর) রাত ১১টা ৪৭ মিনিটে রাজধানীর ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালের সামনে মৌমিতা পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের দুটি ইউনিট অগ্নি নির্বাপনে করে।

শনিবার সন্ধ্যা ৭টা ৩৬ মিনিটে রাজধানীর গুলিস্তানে কাপ্তান বাজারে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

তারও আগে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে রাজধানীর কাফরুল থানার তালতলা এলাকায় বিহঙ্গ পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। তবে ফায়ার সার্ভিসের ইউনিট যাওয়ার আগেই আগুন নেভানো হয়।

এই বিভাগের আরো খবর