বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৭ ১৪২৮   ২৫ রবিউস সানি ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
৪১

মান্দার মৈনমে রাজা চেয়ারম্যানের ব্যাপক গণসংযোগ

নওগাঁ প্রতিনিধি 

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২১  

 


নওগাঁর মান্দায় ৬নং মৈনম ইউনিয়নে আনারস প্রতীকের সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী (তিন বারের নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান) আলহাজ্ব মোঃ ইয়াছিন আলী রাজা প্রতীক বরাদ্দের পর হতে অদ্যবধি তার কর্মী- সমর্থকদের সঙ্গে নিয়ে মৈনম ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী পথসভা এবং গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে। 

অবাধ, সুষ্ঠু এবং নিরপে¶ নির্বাচন হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি। তার দৃঢ় বিশ্বাস যে, এ ইউনিয়নের জনগণ তাকে বিপুল ভোটে বিজয়ী করবে। তাই দলমত নির্বিশেষে সকল ভোটারদের আনারস  মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

এব্যাপারে,আনারস প্রতীকের সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সৎ, যোগ্য,নিঃস্বার্থ সমাজ সেবক তিন বারের নির্বাচিত সফল চেয়ারম্যান মোঃ ইয়াছিন আলী রাজা বলেন, এলাকায় আমার জনপ্রিয়তা আছে বলেই তো নির্বাচনে অংশ নিয়েছি। তাছাড়া এ ইউনিয়নের মানুষ আমাকে এক নামে চেনেন এবং আমার সম্পর্কে যথেষ্ট জানেন। আমি প্রতিনিয়ত এ ইউনিয়নের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে দোয়া, আশীর্বাদ ও ভোট প্রার্থনা করেছি। ভোটাররা আমাকে ভোট দিবেন বলে আশ্বস্ত করেছেন। আমি আশাবাদী ভোটারদের দোয়া এবং পূর্ণ সমর্থন আমার প্রতি আছে। আমি পূণরায় নির্বাচিত হলে মৈনম ইউনিয়ন বাসিকে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক এবং বাল্যবিবাহ মুক্ত একটি পরিচ্ছন্ন মডেল ইউনিয়ন উপহার দিতে স¶ম হবো।

উল্লেখ্য,আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে মান্দা উপজেলার ১৪ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
 

এই বিভাগের আরো খবর