বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৭ ১৪২৮   ২৫ রবিউস সানি ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
৩৯

খালেদা জিয়ার কিছু হলে দেশকে অচল করে দেওয়ার হুঁশিয়ারি

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে জেলা বিএনপির নেতা কর্মীরা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলামের নিকট তাদের দাবি আদায়ের জন্য স্মারকলিপি প্রদান করেন। স্বারকলিপি প্রদান কর্মসূচীতে অংশগ্রহণ করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) মোঃ আব্দুল খালেক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাড. মিজানুর রহমান চৌধুরী।

নীলফামারী জেলা বিএনপির সভাপতি আ.খ.ম আলমগীর সরকার ও সাধারণ সম্পাদক জহুরুল আলম স্বাক্ষরিত স্মারকলিপিতে অবিলম্বে মানবিক বিবেচনায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি সরকারকে গুরুত্ব সহকারে নেওয়ার জন্য আহ্বান জানিয়ে বলা হয়, ‘খালেদা জিয়াকে অতিদ্রুত বিদেশে নিয়ে সু-চিকিৎসার ব্যবস্থা করা জরুরি। অবহেলার কারণে কোনো অনাকাক্সিক্ষত ঘটনা ঘটলে এর দায় সরকার এড়াতে পারবে না। সরকার নিজেদের ব্যর্থতা আড়াল করার জন্য দেশকে অরাজক পরিস্থিতির দিকে ঠেলে দিতেই সংকটাপন্ন খালেদা জিয়ার প্রতি মনুষ্যত্বহীন আচরণ করছে। এই মুহূর্তে মানবিক বিবেচনায় তার মুক্তি ও বিদেশে নিয়ে চিকিৎসার ব্যবস্থা জনগণের দাবিতে পরিণত হয়েছে।’

স্মারকলিপি প্রদান শেষে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) মোঃ আব্দুল খালেক বলেন, ‘খালেদা জিয়ার প্রতি সরকার যে অবিচার করছে তা অমানবিক। মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলায় তাকে আটকে রেখে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার।’
এছাড়া বর্তমান পরিস্থিতিতে খালেদা জিয়ার কিছু হলে দেশে বিপর্যয় নেমে আসবে এবং বিএনপি কঠোর কর্মসূচির মাধ্যমে দেশকে অচল  করে দিবে বলে হুঁশিয়ারি দেন তিনি।
এ সময় জেলা বিএনপির সভাপতি আ.খ.ম আলমগীর সরকার, সিনিয়র সহ-সভাপতি সোহেল পারভেজ, মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক শেফাউল জাহাঙ্গীর আলম (সেপু), নীলফামারী পৌর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. আল মাসুদ চৌধুরী, ডোমার উপজেলা বিএনপির সভাপতি রিয়াজুল ইসলাম কালু, জেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম বাবলা, সাধারণ সম্পাদক মোর্সেদ আযম, সাবেক ছাত্রনেতা রেদওয়ানুল হক বাবু সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীর উপস্থিত ছিলেন।
 

এই বিভাগের আরো খবর