এই দিন

সোমবার   ২৫ জানুয়ারি ২০২১   মাঘ ১১ ১৪২৭   ১০ জমাদিউস সানি ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
২৫৬

অপরাধ নির্মূলে কাউন্সিলর ফারুক আহমেদের ভূমিকা

গাজীপুর ব্যুরো

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২০  

সম্প্রতি গাজীপুর টঙ্গীর ৪৯ নং ওয়ার্ড এরশাদনগর এলাকাকে মডেল ওয়ার্ড হিসেবে ঘোষণা করেছেন গাসিক মেয়র জাহাঙ্গীর আলম, টঙ্গীর এরশাদ নগরকে  মডেল ওয়ার্ডে রূপান্তরিত করতে অগ্রসেনার ভূমিকায় যিনি ছিলেন তিনি হচ্ছেন ৪৯নং ওয়ার্ড এরশাদনগর এর জনপ্রিয় কাউন্সিলর ফারুক আহমেদ।

এরশাদ নগর থেকে মাদক,সন্ত্রাস,জুয়া,ছিনতাইকারী নির্মূলে অগ্রাধিকার ভূমিকা রেখেছেন ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদ। এক সময় এরশাদ নগর ছিল ছিনতাইকারীদের অভয়ারণ্য এরশাদ নগর এর সাধারণ চাকুরিজীবী এবং ব্যবসায়ীরা ছিল অনিরাপদ প্রায়ই  ছিনতাইকারীদের খপ্পরে পড়ে হারাতে হতো তাদের সর্বস্ব। 

তিনি দিন রাত জেগে না ঘুমিয়ে এরশাদনগর এর সাধারণ জনগণকে সাথে নিয়ে নির্ভীকতার সাথে মাদক সন্ত্রাস ছিনতাইকারীর বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন এবং এই সকল অপকর্ম দমন করতে সফল হয়েছেন। এর পাশাপাশি তিনি জুয়ার আস্তানা গুলো কেউ গুরিয়ে দিয়েছেন, নিজে রাস্তায় নেমে নিজের জীবনের মায়া না করে এ সকল অপকর্ম  গুলো নির্ভীকতার সাথে  প্রতিহত করেছেন। 

স্থানীয় প্রশাসনের সহযোগিতায় নিজের জীবন বাজি রেখে  কাউন্সিলর ফারুক আহমেদ প্রতিটি  মাদক ব্যবসায়ীর বাড়ি  গিয়ে গিয়ে লাল রঙের ক্রস চিহ্ন দিয়ে এসেছেন এবং সকল মাদক ব্যবসায়ীদের কে ভালো হয়ে যাওয়ার  আহ্বান করেছেন। 

কাউন্সিলর ফারুক আহমেদ নিজ উদ্যোগে  এরশাদনগরের জলাবদ্ধতা, সব অবৈধ দখল মুক্তকরণ,সন্ত্রাস-মাদক,জুয়া ও চাঁদাবাজি নির্মূলে দিন রাত নিরলস ভাবে কাজ করে গেছেন,  তার এই কাজের মাধ্যমেই টংগীর এরশাদ নগর হয়ে উঠেছে একটি আদর্শিক মডেল ওয়ার্ড।

এ ব্যাপারে স্থানীয় এলাকাবাসী বলেন জনতার কাউন্সিলর ফারুক আহমেদের সমাজ উন্নতিকরণে দিনরাত নিরলস পরিশ্রম, জনগণের প্রতি ভালোবাসা, ন্যায় পরায়ণতা, বিচক্ষণতা ও অপকর্মরোধের কারণে ৪৯ নং ওয়ার্ড এরশাদনগর এখন একটি মডেল  ওয়ার্ড হিসেবে পরিচিতি লাভ করেছে, তাই আমারা এখন নিরাপদে এলাকায় বিচরণ করতে পারি।

আগামী নির্বাচনে আমরা আবারও  জনগণের আস্থার বাতিঘর  এরশাদনগরের অভিভাবক হিসেবে  জনতার কাউন্সিলর ফারুক আহমেদকে দেখতে চাই।

এই বিভাগের আরো খবর