শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩   মাঘ ১৫ ১৪২৯   ০৬ রজব ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
১৩৭৮

পল্টন থানা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি মোঃ আল-আমিন

মো. মেহেদি হাসান

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২১  

ঢাকা মহানগর দক্ষিণ পল্টন থানা ছাত্রলীগের সদ্য গঠিত কমিটি সভাপতি হিসেবে মোঃ আল আমিন কে নির্বাচিত করা হয়েছে। দীর্ঘদিন ধরে তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। নবগঠিত কমিটির সভাপতি আল আমিন  পূর্বে পল্টন থানা ছাত্রলীগের ১ নং যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব সফল ভাবে পালনের মাধ্যমে এই নেতৃত্বে আসেন। মোঃ আল আমিন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সন্তান, রাজপথের লড়াকু সৈনিক মোঃ আল আমিন এর গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার উপারামপুর গ্রামে। সে বর্তমানে স্টাম্পফোর্ড বিশ্ববিদ্যালয়ে এমবি এ অধ্যায়নরত।

পল্টন থানা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি মোঃ আল আমিন হোসেন জানান, দক্ষিণ এশিয়া সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করে আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহম্মেদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি, পল্টন থানা ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে দায়িত্ব পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।
 
আগামীকাল ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিনি ছাত্রলীগের সকল নেতাকর্মীদেরকে শুভেচ্ছা জানান।

এই বিভাগের আরো খবর