মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
বিএনপির মনোনয়ন পেলেন রুমিন ফারহানা ছাত্রলীগের পদবঞ্চিতদের আন্দোলন স্থগিত অভিমান থেকে পদত্যাগের কথা বলেছিলাম: গোলাম রাব্বানী রবীন্দ্র সংগীতশিল্পী শাওনের আত্মহত্যা হাতে বালিশ নিয়ে রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ কাজের গতি বাড়াতে মন্ত্রিসভায় পুনর্বিন্যাস : সেতুমন্ত্রী ইরান-যুক্তরাষ্ট্র যুদ্ধের আশঙ্কা, মধ্যপ্রাচ্যে আতঙ্ক ব্রাজিলে বন্দুক হামলায় ১১ জন নিহত বুথফেরত জরিপ বিশ্বাস করি না: মমতা বাংলাদেশের উন্নয়নে জাপানের সহায়তা অব্যাহত থাকবে
২০১

গ্রীন লাইনের হেলপারের অশোভন আচরণ!

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯  

সিলেট-চট্টগ্রাম গ্রীন লাইন বাসের এক যাত্রীর সাথে হেলপার কর্তৃক অশোভন আচরণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি গত ১৪ এপ্রিল সিলেটের সুবানীঘাট কাউন্টারে রাত সাড়ে নয়টায় ঘটেছে।
গ্রীন লাইনের সেই  যাত্রী অভিযোগ করে বলেন, যাত্রা পথের উন্নত সেবার লক্ষেই আমরা গ্রীন লাইনে এসেছি। কিন্তু গ্রীন লাইন মত লাক্সারী বাসের (এসি স্লিপিং)হেলপার টোকাই সমমানের অশিক্ষিত কি করে হয়? যাত্রীদের সঙ্গে কোন কারণ ছাড়াই তাদের লাঞ্ছিত করছে। এটা খুব দুঃখজনক। ভুক্তভোগী যাত্রী আরও অভিযোগ করে বলেন, বাসের সেই হেল্পারের অশোভন আচরণের সময় পাশে অবস্থান করা  গাড়ির ড্রাইভার,সুপারভাইজার, রিসিপশনে কর্মরত সবাই অজানা কারণে চুপ ছিলেন।

এই বিভাগের আরো খবর