রোববার   ১৪ জুলাই ২০২৪   আষাঢ় ৩০ ১৪৩১   ০৭ মুহররম ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
৩৩

র‌্যাংগস ই-মার্ট এনেছে এলজির নতুন ওএলইডি সি থ্রি সিরিজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭ জুলাই ২০২৪  

এলজি ব্রান্ডের লেটেস্ট ওএলইডি সি থ্রি সিরিজের টিভি বাজারে এনেছে র‌্যানকন হোল্ডিংস লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান র‌্যাংগস ই-মার্ট। বুধবার (৩ জুলাই) রাজধানীর গুলশানে র‌্যাংগস ইমার্ট’র শো রুমে এক অনুষ্ঠানে এ নতুন মডেলের টিভি প্রদর্শিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‌্যানকন হোল্ডিংস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ফারহানা করিম; এলজি ইলেট্রনিক্সের রিজিওনাল সিইও জাই সিউং কিম (আরসিইও); এলজি সিঙ্গাপুরের ম্যানেজিং ডিরেক্টর সুং হু চুং; এলজি বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ইয়ংগিল কো; র‌্যাংগস ই-মার্টের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ চৌধুরী; র‌্যানকন ইলেকট্রনিক্সের ডিভিশনাল ডিরেক্টর ইমরান জামান এবং র‌্যানকন ইলেকট্রনিক্সের এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী আশিক উর রহমান।
 
নতুন মডেলগুলো- ৬৫ ওএলইডি সি থ্রি, ৫৫ ওএলইডি সি থ্রি, ৫৫ কিউএনইডি ৮০, ৭৫ন্যানো ৭৫, ৬৫ন্যানো ৭৫, ৫৫ন্যানো ৭৫, ৫০ন্যানো ৭৫, ৪৩ন্যানো ৭৫ এবং ৪৩ইউআর ৮০৫০। নতুন এই মডেলগুলোতে আছে অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচারস, যার মাধ্যমে উদ্ভাবন ও গ্রাহক সন্তুষ্টি অর্জনে এলজির প্রচেষ্টা প্রতিফলিত হয়েছে।

এলজির ওএলইডি-সি৩ সিরিজের টিভিগুলোতে যুক্ত করা হয়েছে অ্যাডভান্স ফিচার ও ওএলইডি ডিসপ্লে প্রযুক্তি। এ টিভিতে যুক্ত করা হয়েছে আলফা নাইন জেনারেশন ফাইভ এআই প্রসেসর, ওয়েবওস স্মার্ট টিভি প্ল্যাটফর্ম, থিংক এআই ও ভয়েস কন্ট্রোল সুবিধা, গেমিং ফিচারসহ এইচডিএমআই পোর্ট, ইউএসবি পোর্ট, ব্লুটুথ ও ওয়াইফাই সুবিধা।

এছাড়াও র‌্যাংগস ই-মার্ট বিশ্বের বৃহত্তম ওএলইডি টিভি, এলজি ওএলইডি ৯৭ ইঞ্চি টেলিভিশন সরবরাহ করছে। এই অসাধারণ মডেলটি এক্সক্লুসিভলি বাংলাদেশের র‌্যাংগস ই-মার্ট স্টোরগুলোতে পাওয়া যাচ্ছে। বিলাসবহুল ও উন্নত প্রযুক্তির চমৎকার উদাহরণ এই ওএলইডি সি৩ সিরিজের টিভি গ্রাহকদের চমৎকার ভিউইং অভিজ্ঞতা দেবে।  

গ্রাহকদের আস্থা ও সন্তুষ্টি বাড়াতে উন্নত পণ্যের পাশাপাশি উন্নত বিক্রয়োত্তর সহায়তা দেওয়ার অংশ হিসেবে র‌্যাংগস ই-মার্ট এলজি টিভির অফিসিয়াল পার্টস ও সার্ভিস ওয়ারেন্টি দিচ্ছে।  এই নতুন টিভি পণ্যগুলো গ্রাহকদের লাইফস্টাইল আরও বেশি আরামদায়ক করবে বলে আশা করা যাচ্ছে। গ্রাহকদের থেকে ইতিবাচক সাড়া ও পণ্য ব্যবহারের পর তাদের সন্তুষ্টিমূলক প্রতিক্রিয়া পেতে র‌্যাংগস ই-মার্ট ব্যাপক আশাবাদী।

এলজির আরসিইও জাই সিউং কিম বলেন, আমরা সবসময় গ্রাহকদের পছন্দকে অগ্রাধিকার দিয়ে থাকি। বরাবরের মতো এবারও নতুন ফিচার ও অত্যাধুনিক প্রযুক্তির এই স্মার্ট টিভিগুলো আমরা বাজারে এনেছি এবং গ্রাহকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পাবো বলেও আশা করি।  

র‌্যাংগস ই-মার্টের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ চৌধুরী বলেন, র‌্যাংগস ই-মার্ট প্রতিনিয়ত অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচারসমৃদ্ধ পণ্যগুলো গ্রাহকদের হাতে তুলে দিচ্ছে। তাছাড়া দেশের বাজারে এলজির পণ্যের জনপ্রিয়তা রয়েছে। নতুন মডেলের এই টিভিগুলো গ্রাহকদের সন্তুষ্টি করবে বলে আমি বিশ্বাস করি।

এই বিভাগের আরো খবর