মঙ্গলবার   ২৫ জানুয়ারি ২০২২   মাঘ ১১ ১৪২৮   ২১ জমাদিউস সানি ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
৩৯

মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত অগ্রণী ব্যাংক এর প্রশংসাপত্র প্রাপ্তি 

তরুণ কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১  

নভেল করোনা  ভাইরাস থেকে উদ্ভূত বৈশ্বিক মহামারী’র বিরূপ প্রভাব মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার সরাসরি তত্বাবধানে এবং দিক নির্দেশনায় দেশের অর্থনৈতিক কর্মকান্ড ও ব্যবসায় পুনরুজ্জীবিতকরণ এবং কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করতে কুটির শিল্পসহ ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠানগুলোকে স্বল্প সুদে ওয়ার্কিং ক্যাপিটাল ঋণ/বিনিয়োগ সুবিধা প্রদানের লক্ষ্যে ২০ হাজার কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষিত হয়।

 

উক্ত প্যাকেজের  আওতায় বাংলাদেশ ব্যাংক ২০২০-২০২১ অর্থ বছরের ঋণ/বিনিয়োগ লক্ষ্যমাত্রার শতভাগ বাস্তবায়ন করায় অগ্রণী ব্যাংক লিমিটেড কে বাংলাদেশ ব্যাংক এর পক্ষ থেকে অভিনন্দন জানানো হয় । ২৮ ডিসেম্বর ২০২১ এ বাংলাদেশ ব্যাংক এর জাহাঙ্গীর আলম মিলনায়তনে  ব্যাংকার্স সভায় গর্ভনর ফজলে কবির এ অর্জনের জন্য প্রশংসা পত্র তুলে দেন অগ্রণী ব্যাংক এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম এর হাতে।

এ সময় গর্ভনর  অগ্রণী ব্যাংক এর বিভিন্ন অর্জনের ভূয়সী প্রশংসা করে আরো এগিয়ে যাওয়ার পরামর্শ প্রদান করেন। পাশাপাশি অগ্রণী  ব্যাংক এমডি এবং সিইও  পদ্মা সেতুতে বৈদেশিক মুদ্রার জোগানদাতা অগ্রণী ব্যাংক সবুজ অর্থায়নে প্রথম সহ অগ্রণী ব্যাংককে এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে তার অঙ্গীকার পুর্নব্যক্ত করেন।

এই বিভাগের আরো খবর