ব্রেকিং:
প্রথম পর্বে ১০ হাজার ৭৮৯ জন রাজাকারের তালিকা প্রকাশ করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
৬৮৬

বাহরাইনে নানা আয়োজনে তরুণ কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বাহরাইন প্রতিনিধি

প্রকাশিত: ৩ আগস্ট ২০১৯  

দশম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা সহ নানা আয়োজনে বাহরাইনে জাতীয় দৈনিক তরুণ কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন বাহরাইন প্রবাসী বাংলাদেশিরা। গত ২ আগস্ট দেশটির রাজধানী মানামায় লিন্নাস মেডিকেল সেন্টারের সম্মেলন কক্ষে স্থানীয় সময় রাত সাড়ে ৯ টায় অনুষ্ঠিত হয় প্রতিষ্ঠাবার্ষিকীর এ অনুষ্ঠান।
অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক একরামুল হক টিটুর সভাপতিত্বে  এতে প্রধান অতিথি ছিলেন বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের তথ্য ও জনকল্যাণ প্রতিনিধি তাজ উদ্দিন সিকান্দার। গণমাধ্যম ব্যাক্তিত্ব, নিউজ টুয়েন্টি ফোরের প্রবাসী সাংবাদিক মোহাম্মদ জাহানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে গেষ্ট অব অনার ( সম্মানি অতিথি) ছিলেন বাহরাইনে একমাত্র বাংলাদেশি মালিকানাধীন প্রতিষ্ঠান লিন্নাস মেডিকেল সেন্টারের ব্যাবস্থাপনা পরিচালক ডাঃ জাহাঙ্গীর আলম( এম,বি,বি,এস, ডি অর্থো)বিশেষ অতিথি ছিলেন একুশে টিভি ও ডিবিসি টিভির বাহরাইন প্রতিনিধি নাজির আহম্মেদ,বাহরাইন বঙ্গবন্ধু ফাউণ্ডেশনের সাংগঠনিক সম্পাদক ও ব্যাবসায়ী আব্দুল কাদের রিপন,বাহরাইন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও ঢাকা বিভাগীয় পরিষদের প্রতিনিধি নুরুল ইসলাম (নুরু, )বাহরাইনে কর্মরত ব্লগার এ্যাকটিভিটিস জানে আলম,লিন্নাস মেডিকেলের প্যাথলজি বিভাগের প্রধান মোঃ নাহিদ,এছাড়া বাহরাইনে রেমিট্যান্স যোদ্ধা সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল্লাহ মির সাব্বির আহম্মেদ,বাহরাইনস্থ সিলেট বিভাগীয় পরিষদের সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন,কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও পি ডি এম আব্দুল মমিন। অতিথিরা তাদের বক্তব্যে বলেন প্রবাসে এত কর্ম ব্যস্ততার মাঝে ও সাংবাদিকতা বড় কঠিন।সে পরিমানে আমরা তাদের মূল্যায়ন করতে পারিনা।  আর তারুণ্যের সাথে মিল রেখেই এ পত্রিকাটির নামকরণ করা হয়েছে তরুণ কণ্ঠ। এটি প্রতিষ্ঠিত হয় তরুণের হাতে।  আর তরুণরা কখনো কোন কাজে ব্যার্থ হয়না। আমরা আশা করবো এটি যেন সফলতার সহিত দেশের প্রতিটি অঞ্চল থেকে শুরু করে সারা বিশ্বে দ্রুত পৌঁছে যেতে পারে।

পত্রিকার উজ্জল ভবিষ্যৎ কামনা করে সংশ্লিষ্ট সকলের প্রতি শূভেচ্ছা জানিয়েছেন অতিথিরা।সময় আরো উপস্থিত ছিলেন আব্দুর রশিদ,রাসেল আহম্মদ,আব্দুল মালেক,শাহীন প্রমূখ। অনুষ্ঠানের শেষাংশে সভাপতির সমাপনি বক্তব্যে সভাপতি দৈনিক তরুণ কণ্ঠের পক্ষ থেকে সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে শূভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সকলের সহযোগীতা কামনা করেন। পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু করে এক নৈশভোজের মাধ্যমে সমাপ্তি করেন প্রতিষ্ঠাবার্ষিকীর  সকল আনুষ্ঠানিকতা। 

এই বিভাগের আরো খবর