শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১১ শাওয়াল ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
৯৫৪

গাজীপুর টংগী থেকে সময় টিভির ভুয়া সাংবাদিক গ্রেফতার

রায়হান মিয়া মৃধাঃ

প্রকাশিত: ১০ আগস্ট ২০২১  

গাজীপুর টংগীর এরশাদ নগর চাঙ্কিরটেক এলাকা থেকে সময় টিভির ভুয়া পরিচয় দান কারি মোঃশরীফ উদ্দীন ওরফে শেখ আকাশ আহম্মেদ শরীফ কে গ্রেফতার করেছে গাজীপুর মহানগর গোয়েন্দা শাখা(ডিবি)।

০৯/০৮/২০২১ তারিখ সোমবার গাজীপুর মহানগর গোয়েন্দা শাখা(ডিবি)’র অভিযানে টঙ্গী পূর্ব থানাধীন এরশাদনগরের চাঙ্কিরটেক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায় গোপন তথ্যের ভিত্তিতে বিভিন্ন সময়ে ভুয়া পরিচয়দানকারী মোঃ শরীফ উদ্দীন ওরফে শেখ আকাশ আহম্মেদ শরীফ ওরফে শেখ আকাশ ইবনে যুবরাজকে (পিতাঃ মোঃ ওয়াজেদ আলী, গ্রামঃ দুর্গাপুর,ডাকঘর+থানাঃ মোহনগঞ্জ,জেলাঃ নেত্রকোনা, বর্তমানে টঙ্গী স্টেশন রোড,টঙ্গী, গাজীপুরে বসবাস করে) গ্রেফতার করা হয়েছে। সে বিভিন্ন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী, বিশেষ সহকারী, প্রধানমন্ত্রীর প্রধান তথ্য কর্মকর্তা,  বেঙ্গল গ্রুপের পরিচালক, সময় টিভির সাংবাদিক, বাংলাদেশ সংবাদ সংস্থার (পরিচালক প্রশাসন), FBCCI এর পরিচালক হিসেবে সিআইপি, ৩৬ তম বিসিএস ক্যাডার(Admin) ও রাজনৈতিক পরিচয়সহ ইত্যাদি ভুয়া পরিচয় ব্যবহার করে সামজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে মানুষের সাথে প্রতারণা করে আসছে। তার কাছ হতে প্রাপ্ত মোবাইল ও ফেসবুক আইডিতে বিভিন্ন প্রভাবশালী ব্যক্তিবর্গের সাথে তার এডিট করা ছবি পাওয়া যায়। এছাড়াও বিভিন্ন সময়ে বিভিন্নজনের কাছ থেকে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণামূলকভাবে টাকা হাতিয়ে নেওয়ার বিভিন্ন অভিযোগ পাওয়া যাচ্ছে। গ্রেফতারের সময় তার কাছ থেকে ৪টি আইডি কার্ড(সময় টিভির, প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যক্তিগত সহকারি, সিআইপি, কার্যনির্বাহী সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ ),২টি মোবাইল ফোন, ০১জোড়া হ্যান্ডকাফ, গাড়ীতে ব্যবহারের জন্য ০৩টি লেমনেটিং করা স্টিকার (প্রধানমন্ত্রীর কার্যালয়ের লোগোসহ, বেঙ্গল গ্রুফ ও সময়টিভির) ও মাননীয় প্রধানমন্ত্রীর নামসহ একটি সিল  এবং বিভিন্ন সময়ে প্রতারণার কাজে ব্যবহার করা একটি প্রাইভেট কার (এলিয়ন এ১৫,গাড়ী নং ঢাকা মেট্রো ট-২৭-৮৬৮২) গাড়ী উদ্ধার করা হয়। একইসময়ে তার কাছ থেকে ২২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।  এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 

এই বিভাগের আরো খবর