বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন মঙ্গলবার দাবি না মানলে বিদ্যালয়ে তালা লাগাবে প্রাথমিকের শিক্ষকরা প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন রোববার লাকসামে কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার খাল উদ্ধারের পর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় ৫০০ মডেল মসজিদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ডিএমপি কমিশনারের শ্রদ্ধা
৩৩৫

রাত গভীর হলেই শ্বশুরের অন্য মতলব!

তরুণ কন্ঠ ডেস্ক

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

রাত গভীর হলেই শ্বশুরের- বিয়ের পর মহিলা ভেবেছিলেন স্বামীর সঙ্গে সুখে সংসার করবেন। সেই মতো সংসার শুরুও করেছিলেন। কিন্তু শ্বশুরের যে কী মতলব রয়েছে, তা ঘূণাক্ষরেও টের পাননি ওই মহিলা। শেষমেশ শ্বশুরের অত্যাচার না মেনে নিতে পেরে চরম সিদ্ধান্ত নিলেন মহিলা।এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ভারতের উত্তরপ্রদেশের মাধোটান্ডা এলাকার এক মহিলা নিজের শ্বশুরকে পিটিয়ে মেরে থানায় আত্মসমর্পণ করেন।

জানা গিয়েছে, গত শুক্রবার ওই মহিলার স্বামী বাড়ি না থাকার সুযোগে তার শ্বশুরই তাকে জোর করে বিছানায় নিয়ে …. করে। রোববারও রাতে ঘরে তাকে একা পেয়ে একই কাণ্ড ঘটনায় তার শ্বশুর। এরপরেই স্বামীর সঙ্গে মিলে ওই মহিলা বেধড়ক মারধর করে শ্বশুরকে।ঘটনাস্থলেই মৃত্যু হয় শ্বশুরের। ওই বৃদ্ধের বড় ছেলে, ভাইয়ের স্ত্রীয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। ইতিমধ্যে ওই মহিলাকে হাসপাতালে মেডিক্যাল টেস্টের জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

কয়দিন আগেও তার পেট ভোরে খাওয়ার টাকা ছিল না কিন্তু এখন, বডিবিল্ডারদের কাছে বুকের দুধ বেচে কোটিপতিশিশুদের জন্য মায়ের দুধের বিকল্প নেই। মায়ের দুধের উপকারিতা গবেষণায় প্রমাণিত ও সর্বজন স্বীকৃত। কিন্তু বডি বিল্ডারদের কাছেও নাকি মায়ের বুকের দুধের কদর রয়েছে।পেশীশক্তি বাড়াতে নাকি নারীর বুকের দুধ উপকারি। আর এ কারণে বডিবিল্ডারদের কাছে বুকের দুধ বিক্রি করে কোটিপতি হয়ে গেছেন সাইপ্রাসের এক নারী।

রাফেলা ল্যাম্পরুউ নামে ওই নারী সাত মাস আগে ছেলে সন্তানের জন্ম দেন। সন্তান হওয়ার পর থেকে তিনি বুঝতে পারছিলেন ছেলেকে খাওয়ানোর পর অনেক বুকের দুধ থেকে যাচ্ছে। এরপর ২৪ বছর বয়সী রাফেলা অন্য শিশুদের জন্য বাড়তি দুধ বিক্রি করতে শুরু করেন।বুকের দুধ তৈরি হয় না- এমন মায়ের শিশু-সন্তানদের জন্য বুকের দুধ বিক্রি করছিলেন তিনি। এর একপর্যায়ে কয়েকজন বডিবিল্ডার তার কাছে আসেন বুকের দুধ কেনার জন্য।

পেশীশক্তি বাড়ানোর ক্ষেত্রে নাকি বুকের দুধের কার্যকারিতা সবচেয়ে বেশি। সে কারণেই তারা নানা রকম রাসায়নিক সাপ্লিমেন্টের পরিবর্তে মায়েদের বুকের দুধ কিনে খান।এভাবে বডিবিল্ডারদের বুকের দুধ বিক্রি করে ইতোমধ্যে প্রায় সাড়ে চার কোটি টাকা রোজগার করে ফেলেছেন রাফেলা। বিষয়টি প্রচারে আনতে নিজের একটি ওয়েবসাইটও তৈরি করে ফেলেছেন তিনি। এখন দুই পুত্রসন্তানের মা রাফেলা। স্বামী অ্যালেক্স ও দুই সন্তানকে নিয়ে তার সংসার সুখেই কাটছে।

এই বিভাগের আরো খবর