সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩   মাঘ ১৬ ১৪২৯   ০৮ রজব ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
১১৫

আফম বাহাউদ্দিন নাছিমের নির্দেশে স্বেচ্ছাসে. লীগের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের নির্দেশে পল্টন থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাকিব হোসেন রনি ভূঁইয়ার উদ্যোগে বিপর্যস্ত ছিন্নমূল ভাসমান শীতার্তদের মাঝে প্রায় ১হাজার শীতবস্ত্র বিতরণ করলো পল্টন থানা স্বেচ্ছাসেবক লীগ।

বুধবার (১৮ জানুয়ারি) রাতে রাজধানীর নয়াপল্টন, পুরানাপল্টন, বিজয়নগর, ফকিরাপুল, বায়তুল মোকাররম ও গুলিস্তান এলাকায় পল্টন থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক মো. রাকিব হোসেন রনি ভূঁইয়ার নেতৃত্বে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মতিঝিল জোনের সহকারী পুলিশ কমিশনার গোলাম রুহানি, পল্টন থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক খন্দকার রেজাউল হাসান পারভেজ প্রমুখ।

এ সম্পর্কে পল্টন থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাকিব হোসেন রনি ভূঁইয়া বলেন, ‘আমরা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা সবসময়ই মানুষের সেবায় নিয়োজিত রয়েছি। তারই ধারাবাহিকতায় জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম ভাইয়ের নির্দেশে অসহায় শীতার্ত মানুষের জন্য ভালোবাসার উপহার হিসেবে এই শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। আমি আমার জায়গা থেকে সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি। আমরা শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দিয়েছি। ভবিষ্যতেও যতটুকু পারি এই ধারা অব্যাহত রাখার চেষ্টা করবো, ইনশাআল্লাহ। এসময় পল্টন থানা স্বেচ্ছাসেবক লীগ ও তার বন্ধুমহলকে সার্বিক সহযোগিতায় পাশে থাকার জন্য বিশেষভাবে ধন্যবাদ জানান।

এ প্রসঙ্গে পল্টন থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক খন্দকার রেজাউল হাসান পারভেজ বলেন, পল্টন থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বরাবরের মতো এবারও ছিন্নমূল ভাসমান অসহায়দের পাশে দাঁড়িয়েছি। বিএনপি-জামাত সবসময় সাধারণ মানুষের ভাগ্য নিয়ে ষড়যন্ত্র করেছে, দেশকে নিয়ে ষড়যন্ত্র করেছে। তারা কখনও সাধারণ মানুষের পাশে দাঁড়ায়নি। আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ সবসময় মানুষের পাশে ছিল-আছে-থাকবে। শীতার্ত মানুষের জন্য ভালোবাসার উপহার হিসেবে পল্টন থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক মো. রাকিব হোসেন রনি ভূঁইয়ার এই উদ্যোগ। করোনা মহামারিতেও অসহায় মানুষের পাশে ছিল পল্টন থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। ”মানুষ মানুষের জন্য”এই স্লোগানটি এখন আর মুখেই সীমাবদ্ধ নয়, বাস্তবে রুপ দিয়েছেন পল্টন থানা স্বেচ্ছাসেবক লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক মো. রাকিব হোসেন রনি ভূঁইয়া। তারই ধারাবাহিকতায় রনি ভাইয়ের নেতৃত্বে আজকে বিপর্যস্ত অসহায় ছিন্নমূল ভাসমান শীতার্তদের মাঝে শীতবস্ত্র উপহার হিসেবে দিতে এসেছি আমরা পল্টন থানা স্বেচ্ছাসেবক লীগ।

এসময় আরও উপস্থিত ছিলেন পল্টন থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. বিল্লাল হাওলাদার, জাহাঙ্গীর মৃধা, মুরাদ, শাহাদাত, তুহিন, লিয়ন, মামুন, বোরহান, জিতু, সৈকত, জুয়েল, শিমুল, আদনান, জীবন, কাসেম, খাইরুল, আলামিন, জনি দেওয়ান-সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর