শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
১১৬

৮ কোটি ২৩ লক্ষ টাকা ব্যায়ে ড্রেনের নির্মাণ কাজের উদ্বোধন করেছেন

নিজস্ব প্রতিবেদক    

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২১  

আজ বেলা ১২ টায় আকুয়া মোড়লপাড়া এলাকার হাবুন ব্যাপারী মোড়ে মাকরজানি খাল থেকে হাবুন ব্যাপারী মোড় হয়ে আকুয়া খাল পর্যন্ত এ ড্রেনের নির্মাণ কাজের উদ্বোধন করেন মেয়র।

ড্রেনের নির্মাণকাজ ২০২২ সালের নভেম্বর নাগাদ সম্পন্ন হবার কথা রয়েছে। কাজ সম্পন্ন হলে ২৭ ও ২৮ নং ওয়ার্ডের জলাবদ্ধতা অনেকাংশে নিরসন ঘটবে বলে আশা করা হচ্ছে।

উদ্বোধনকালে মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ময়মনসিংহ সিটির উন্নয়নে বিভিন্ন প্রকল্প প্রদান করেছেন। সম্প্রতি তিনি সিটির উন্নয়নে ১৫৭৫ কোটি টাকার প্রকল্প দিয়েছেন। এ প্রকল্প থেকে আজ প্রথম কাজের উদ্বোধন করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা।

মেয়র প্রত্যাশা করেন, ইতোমধ্যে যেসকল উন্নয়ন কার্যক্রম হাতে নেওয়া হয়েছে তাতে নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহের সড়ক ও ড্রেনেজ অবকাঠামোর দ্রুত পরিবর্তন ঘটবে। তিনি বলেন, করোনায় আমাদের গতি কিছুটা বাধাগ্রস্ত হলেও আমাদের প্রচেষ্টা ও সকলের সহযোগিতায় দ্রুত কাঙ্ক্ষিত উন্নয়ন অর্জন সম্ভব। পরিকল্পিত ও আধুনিক ময়মনসিংহ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

এ সময় মেয়র, উন্নয়নকাজ যেন টেকসই হয় সে বিষয়ে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন। তিনি বলেন, জনগণের অর্থের অপব্যবহার কোনভাবেই সহ্য করা হবে না। 

উদ্বোধনকালে ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শামসুল হক, ২৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কায়সার জাহাঙ্গীর আকন্দ, ২৫, ২৬, ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন আক্তার, ২৮, ২৯ ৩০ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর কাউসার ই জান্নাত, প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল হক, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ০১ মমতাজ উদ্দীন মন্তা প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর