বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
১৬৯

শ্রাবন্তীর নতুন প্রেম, গুঞ্জন নাকি সত্যি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৪ জুন ২০২১  

টালিউড সেনসেশন শ্রাবন্তীর জীবনটাই আলোচনা-সমালোচনার। প্রেম-বিয়ে-বিচ্ছেদ যেন তার নিয়তি! এ পর্যন্ত তিন-তিনটি বিয়ে করেছেন। দুটি আগেই ভেঙে গেছে। তৃতীয়টিও ভাঙনের পথে। শ্রাবন্তী তৃতীয় স্বামীকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু বেচারা রোশান সিং শ্রাবন্তীকে ছাড়তে নারাজ।

এই দুজন দীর্ঘদিন ধরে আলাদা বাসায় থাকছেন। বিষয়টি এই দম্পতি স্বীকারও করেছেন।

এর পরই টালিপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে— নতুন ঘাটে নোঙর করেছেন শ্রাবন্তী। আরেকজনের সঙ্গে চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন তিনি!

কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকতেই যেন বেশি পছন্দ শ্রাবন্তীর। গত কয়েক বছরে সেটি তিনি প্রমাণও করেছেন। বেশ কয়েকটি প্রেম ও তিন-তিনটি বিয়ে শ্রাবন্তীর আলোচনায় থাকার নমুনা।

‘মায়ার বাঁধন’ ছবির মাধ্যমে টলিউডে যাত্রা শুরু করেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে যখন সিনেমায় পা রাখেন তখনই তাকে নিয়ে আলোচনা। দর্শনধারী শ্রাবন্তী শুরুর দিকেই দর্শকদের হৃদয় জয় করেন। একের পর এক ভালো ছবি করে নিজেকে জানান দেন।

ওই সময় প্রেমের সম্পর্কে জড়ান সহকারী পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে। একসময় বিয়ে করে ঘর সংসারও শুরু করেন। ২০১৬ সালে এসে রাজীবের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় শ্রাবন্তীর।

এর পর থেকেই মূলত তার প্রেম ও ভাঙনের খেলা শুরু হয়। ২০১৫ সালে মুম্বাইয়ে এক অনুষ্ঠানে মডেল কৃষাণ ভিরাজের সঙ্গে পরিচয় হয় শ্রাবন্তীর। পরিচয় থেকে বন্ধুত্ব। সেই বন্ধুত্ব প্রেমে গড়াতে সময় নেয়নি। ২০১৬ সালের ১০ জুলাই ঘটা করেই কৃষাণের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন।

সেই সিদ্ধান্ত মনঃপুত হয়নি শ্রাবন্তীর। মাত্র ৮৫ দিনের মাথায় ঘোর ভাঙে অভিনেত্রীর। সে বিয়ে ভেঙে যায়।

এমনও শোনা যায়, ২০১৮ সালে ‘ভাইজান এলো রে’ ছবিতে অভিনয়ের সুবাদে বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে শ্রাবন্তীর। প্রেমের প্রস্তাবও দিয়েছেন শাকিবকে। কিন্তু শাকিব কৌশলে পাশ কাটিয়ে যান।

এর আগেই ২০১৭ সালে এক বন্ধুর মাধ্যমে রোশান সিংয়ের সঙ্গে পরিচয় হয় টালিউডের এ নায়িকার। এর পর বাংলাদেশ থেকে ভারতে ফেরার সময় বিমানে দেখা হয় তাদের। তার পর থেকেই দুজনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। ২০১৯ সালের ১৯ এপ্রিল গোপনে ভারতের চণ্ডিগড়ে পাঞ্জাবি রীতিতে নতুন করে শুরু করেন শ্রাবন্তী-রোশান।

কিন্তু বিয়ের দেড় বছরের মাথায় শ্রাবন্তীর তৃতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। শ্রাবন্তীর রয়েছে এক ছেলেসন্তান।

রোশান সিংয়ের সঙ্গে আলাদা থাকা শুরু করেন শ্রাবন্তী। তবে একাকী জীবন বেশি দিন রাখার সুযোগ হয়নি তার। এরই মধ্যে কুলহারা এ অভিনেত্রীর জীবনে নতুন বসন্ত আসার গুঞ্জন চাউর হয়।

ভারতের ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে বর্তমান তার বেশ যোগাযোগ। সিনেপাড়ার গুঞ্জন, রোশান একদিকে স্ত্রীকে ফেরাতে আদালতের দারস্থ হচ্ছেন, আর অন্যদিকে শ্রাবন্তী আরেকজনের সঙ্গে চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন!

এতটুকুতেই সীমাবদ্ধ থাকেননি শ্রাবন্তী। ভালোবেসে অভিরূপের আঙুলে তিনি পরিয়ে দিয়েছেন হীরের আংটি! সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

তবে শুধু আংটি উপহার দেওয়াই নয়, ঘটা করে প্রেমিকের জন্মদিনও পালন করেছেন শ্রাবন্তী।

তাও আবার নিজের বাড়িতে। প্রেমিককে বাড়িতে ডেকে এনে পরিবার নিয়ে জমিয়ে জন্মদিন উদযাপন করেছিলেন নায়িকা।

জন্মদিন পালনের সেই ছবি প্রকাশও করেছে ভারতের বিভিন্ন মিডিয়া।

ছবিতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীর বাড়িতে কালো পাঞ্জাবি পরে অভিরূপ কেক কেটেছেন। পাশে আছেন শ্রাবন্তী। তার পোশাকের রঙও কালো। ছোট ঝুলের জামা পরেছিলেন তিনি। শ্রাবন্তীর বোন স্মিতা চট্টোপাধ্যায়কে কেক খাওয়াচ্ছেন অভিরূপ। ছবিতে শ্রাবন্তীর বাঁ পাশে আছেন তার মা। পরিবারে খুশির হাওয়া।

এই ছবি থেকে স্পষ্ট অভিরূপকে আনন্দের সঙ্গে গ্রহণ করেছে শ্রাবন্তীর পরিবার।

এই সম্পর্ক কতদূর গড়ায় সেটি দেখার অপেক্ষায় শ্রাবন্তীর ভক্ত ও সমালোচকরা।

এই বিভাগের আরো খবর