বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
৭৪

শুটিংয়ে আহত রোহিত শেঠি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২৩  

প্রযোজক-নির্মাতা রোহিত শেঠি শুটিংয়ের সময় আহত হয়েছেন। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ইন্ডিয়া টুডের খবরে এমনটাই জানা গেছে। এ সময় রোহিতের আসছে ওয়েব সিরিজ ইন্ডিয়ান ‘পুলিশ ফোর্সে’র শুটিং করছিলেন। রোহিত শেঠির টিমের পক্ষ থেকে জানা যায়, শনিবার (৭ জানুয়ারি) শুটিংয়ের মাঝে আঙুলে আঘাত পান তিনি। একটি অ্যাকশন দৃশ্য ধারণের সময় এ ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।

আঘাতে মারাত্মক অবস্থা ধারণ করার আগেই হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা হওয়ার পর শুটিং সেটে ফেরেন তিনি। রামোজি ফিল্ম সিটিতে শুটিং করছিলেন রোহিত শেঠি। তার আগামী ওয়েব সিরিজ ইন্ডিয়ান পুলিশ ফোর্সের কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা, বিবেক ওবেরয় ও শিল্পা শেঠিকে। ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। কিছুদিন আগেই তার দিল্লিতে দৃশ্য ধারণ শেষ করেন।

এই সিরিজের মাধ্যমে ওয়েব সিরিজে অভিষেক করতে যাচ্ছেন সিদ্ধার্থ। অন্যদিকে রোহিতের কপ সিরিজে প্রথম নারী অফিসার হতে চলেছেন শিল্পা শেঠি। এই সিরিজের শুট করতে গিয়েই কিছুদিন আগে পা ভেঙেছিলেন শিল্পা শেঠি। এবার আহত হলেন পরিচালক নিজেই। সম্প্রতি এই সিরিজের অ্যাকশন দৃশ্য শুটের কিছু ক্লিপ সামনে এসেছিল। সেখানে দেখা যায়, অ্যাকশন দৃশ্য নিজের হাতেই শুট করেন রোহিত। সম্প্রতি এই সিরিজ প্রসঙ্গে রোহিত শেঠি বলেন, ‘আমার কাছে ইন্ডিয়ান পুলিশ ফোর্স খুবই স্পেশাল। আমি অনেক বছর ধরে এই সিরিজ নিয়ে চিন্তা ভাবনা করছি। অ্যামাজন প্রাইমের সঙ্গে যুক্ত হতে পেরে খুবই আনন্দিত। সহজেই এই সিরিজ সারা পৃথিবীর দর্শকের কাছে পৌঁছানো সম্ভব হবে’।
উল্লেখ্য, গত বছর ডিসেম্বরের শেষে মুক্তি পেয়েছিল রোহিত শেঠির ছবি সার্কাস। সেভাবে দর্শকের মনে জায়গা পায়নি এই সিনেমা।

এই বিভাগের আরো খবর