শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
১১৩

লালপুরের ওয়ালিয়ায় নৌকা প্রার্থির মোটর সাইকেল শোভাযাত্রা

নাটোর প্রতিনিধি:

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২১  

গতকাল দুপুরে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের স্বীদ্ধান্ত অনুযায়ী ২য় বারের মত দলীয় মনোনয়নে নৌকা প্রতিক নিয়ে নিজ এলাকায় ফিরলে শনিবার সকালে বনপাড়া বাইপাস এলাকায় তাকে ফুল দিয়ে বরন করে এক বিশাল মোটরসাইকেল শোভা যাত্রা শুরু হয়।

৫শতাধিক মোটর সাইকেলের অংশ গ্রহণে শোভা যাত্রাটি অত্র ইউনিয়নের ওয়ালিয়া, ফুলবাড়ী,ধুপইল, রায়পুর, দুড়দুড়িয়াসহ বিভিন্ন এলাকার প্রধান সড়ক প্রদক্ষিন করে নান্দ উচ্চ বিদ্যালয় মাঠে শেষ হয়। এসময় নৌকা মনোনিত প্রার্থি, বর্তমান চেয়ারম্যান এবং ইউনিয়ন আ’লীগের সভাপতি আনিছুর রহমান কর্মি সমর্থকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন । একই সাথে আগামী ২৮ নভেম্বর স্থানীয় সরকার নির্বাচন কে কেন্দ্র করে কোন প্রকার সংঘাত, উস্কানি মুলক কথা বা অপপ্রচার হতে বিরত থেকে দল মত নির্বিশেষে নৌকার পক্ষে অংশ গ্রহনের আহব্বান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ হেল শাফি (টুকু), ওয়ালিয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক সাদিকুর রহমান, ওয়ার্ড আ’লীগের সভাপতি রফিকুল ইসলাম, ৭নং ওয়ার্ড সদস্য হারুন-অর-রশিদ, হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রাকিব হোসেন, ইউনিয়ন আ’লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ওয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জয়নাল আবেদিন, ওয়ালিয়া ইউপি’র মহিলা সদস্যগনসহ অত্র ইউনিয়নের কর্মি সমর্থক ও সকলস্তরের জন সাধারন।
 

এই বিভাগের আরো খবর