বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
১৪১

র‌্যাবের অভিযানে মাদকসহ ৪ ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক    

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২১  

সাতক্ষীরায় পৃথক অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা ও ৬শ’ ১০ পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-৬ সদস্যরা। পাটকেলঘাটা থানার বাইগুনি, কলারোয়া থানার শাকদাহ এবং শার্শা থানার উলাশী বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই মাদক দ্রব্যসহ আসামীদের আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে র‌্যাবের একটি দল পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়নের বাইগুনি এলাকায় অভিযান পরিচালনা করে। 

এসময় পাটকেলঘাটার তৈলকুপি গ্রামের মৃত. আনসার আলী সরদারের ছেলে কামরুল ইসলাম (৩২)কে ৯০ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজাসহ আটক করা হয়। এঘটনায় পাটকেলঘাটা থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৮(৯)২১। 

অপর অভিযানে রাত ৮টার দিকে কলারোয়া থানার শাকদাহ বাজারের মতলব মার্কেটের মনজেল সাইকেল স্টোর ও মেশিনারী হার্ডওয়ার দোকানের সামনে অভিযান চালোনো হয়। এ সময় যশোরের ঝিকরগাছা থানার বাকড়া গ্রামের লেয়াকত আলী কারিগরের ছেলে মোঃ ইদ্রিস আলী (৩০)কে ২৩০ পিস ইয়াবসহ আটক করা হয়। এ ঘটনায় কলারোয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৬(৯)২১।

এর আগে সোমবার বিকেলে যশোরের শার্শা থানার পূবালী ব্যাংক নাভারন বাজার শাখার সামনে অভিযান চালিয়ে শার্শা থানার বৃত্তিবাড়িপোতা গ্রামের মতলেব হোসেনের ছেলে বিপ্লব হোসেন (২৫) ও একই গ্রামের নাসির হোসেনের ছেলে রাজু হোসেন (২১)কে ২৯০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ ঘটনায় শার্শা থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৮(৯)২১।

আটককৃতরা সকলেই দীর্ঘদিন ধরে স্থানীয় পর্যায়ে মাদকের ব্যবসার করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব।

এই বিভাগের আরো খবর