মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৪ ১৪৩০   ০৯ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
৪৬৪

মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ের ৯০ ব্যাচের বনভোজন অনুষ্ঠিত

তরুণ কণ্ঠ রিপোর্ট

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১  

মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ের ৯০ ব্যাচের বনভোজন অনুষ্ঠিত ছোট কুমিরা মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯০ ব্যাচের এক বনভোজন ১৫ জানুয়ারী শুক্রবার ভাটিয়ারী হিল ভিউ পার্কে অনুষ্টিত হয়েছে।

সকাল ১০টায় মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ের সামনে স্মৃতিসৌধ চত্বরে এবং ভাটিয়ারী শহীদ মিনার চত্বরে লগো সংযুক্ত টিশার্ট বিতরণের মাধ্যমে বনভোজন উদ্বোধন করা হয়।

ভাটিয়ারী হিলভিউ পার্কে স্কুল জীবনের স্মৃতিচারণ করে বন্ধুদের মাতিয়ে তুলেন এসো মিলি ২০২১ এর আহ্বায়ক প্রবাসী মুজিবুল হক রাসেদ,সমন্বয়ককারী সাংবাদিক জাহাঙ্গীর আলম,মনোয়ারুল হক,জিয়া উদ্দীন,সাহেদুল আলম টিপু,মোঃ শহিদুল্লাহ, ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ,রুবেল দত্ত,মোঃ জাহাঙ্গীর আলম, আবু তাহের ভুট্টু,কাজী বাহার,গফুর,নাজিম, সঞ্জয় দত্তসহ অন্যান্য বন্ধুরা।

স্মৃতি চারণ অনুষ্ঠানে সর্বসম্মতিতে মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ের ৯০ব্যাচের ছাত্রদের সংগঠন “আলোকিত ৯০” এর নাম ঘোষনা করেন এবং আলোকিত ৯০ এর প্রধান কোর্ডিনেটর মনোনীত হয়েছে ৯০ ব্যাচের ছাত্র বিশিষ্ট সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি। স্মৃতি চারণ কালে বক্তারা বলেন  শিক্ষকা জীবনের বন্ধুদের কথা ভুলারমত না। স্কুল জীবনের সুন্দর স্মৃতি গুলোর মনে পরে  তাই স্কুল জীবনের  ৯০" ব্যাচের  সকল বন্ধুদের সাথে করে আত্বমানবতার সেবাই কিছু করার জন‍্য আমরা আজ একত্রিত হয়েছি। আমরা বিশ্বাস করি মানুষ মানুষের জন‍্য জীবন জীবনের জন‍্য।
 

এই বিভাগের আরো খবর