মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৪ ১৪৩০   ০৯ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
৫৪১

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

আবদুল কাদের গোয়াইনঘাট প্রতিনিধিঃ

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সভাপতি ও দেশ রত্ন বঙ্গকন্যা শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত। সদ্য ঘোষিত সিলেট জেলা আওয়ামীলীগের জেলা কমিটির অনুমোদন দেয়া হয়েছে। উক্ত জেলা কমিটিতে গুরুত্বপূর্ণ পদে স্থান পাওয়ায় গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগ এবং সামাজিক সংগঠনের নেতাকর্মীদের নিয়ে সোমবার বেলা ১টায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন।পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ বলেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক ও বর্তমান এবং বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা সদ্য ঘোষিত জেলা কমিটিতে স্থান পেয়েছেন। সদ্য ঘোষিত সিলেট জেলা আওয়ামী লীগের এ কমিটিতে আমাকে স্থান দেওয়ায় সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ’র প্রতিকৃতঞ্জতা প্রকাশ করছি।

পুষ্পস্তবক অর্পণ কালে এসময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুবাস চন্দ্র পাল ছানা, সিলেট জেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সদস্য ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) মোঃ আব্দুল হক, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মিনহাজ উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ সয়ফুল আলম আবুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ নজরুল ইসলাম, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম রাব্বানী সুমন, লেঙ্গুড়া ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহবান মাসুক আহমদ প্রমূখ।

উল্লেখ্য গোয়াইনঘাট উপজেলা আওয়ামী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা আশা প্রকাশ করেন, জেলা কমিটিতে সদ্য স্থান পাওয়া নেতৃবৃন্দদের সঠিক নেতৃত্বগুণে আগামী দিনে সিলেট জেলা ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের রাজনীতি আরোও গতিশীল এবং তরান্বিত হবে বলে আমরা আশাবাদী।

এই বিভাগের আরো খবর