শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
৬২৩

তিতাসে জাতীয় শ্রমিক লীগের উপজেলা কমিটি অনুমোদন

প্রকাশিত: ১৩ জুন ২০২১  

কুমিল্লার তিতাসে সাজ্জাদ হোসেন শিকদারকে সভাপতি, মোহাম্মদ আল-আমিনকে সাধারণ সম্পাদক ও মো. রিপন মুন্সীকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট জাতীয় শ্রমিক লীগের উপজেলা কমিটি গঠন করা হয়েছে। কুমিল্লা-২ আসনের এমপি সেলিমা আহমাদ মেরীর সুপারিশক্রমে কুমিল্লা (উত্তর) জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ রকিব উদ্দিন রকিব ও সাধারণ সম্পাদক শের-ই-আলম আগামী দুই বছরের জন্য এ কমিটি অনুমোদন দেন। 


কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি হযরত আলী, লেয়াকত আলী, এনামুল হক টিপু, মোস্তফা ভুঁইয়া, দিদার হোসেন, জাকির সরকার, আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, নজরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক তাসীন তিহামী, সহ-প্রচার সম্পাদক আব্দুল হালিম, দপ্তর সম্পাদক নূরে আলম, সহ-দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম লিটন, অর্থ বিষয়ক সম্পাদক আবদুল জব্বার স্বপন, সহ-অর্থ বিষয়ক সম্পাদক জাকির হোসেন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মফিজুল ইসলাম ও মোক্তার হোসেন নাঈম, শিক্ষা বিষয়ক সম্পাদক মেহরাব হোসেন সুমন, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ সবুজ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সুমন, শ্রমিক কল্যাণ সম্পাদক ফারুক সরকার, সহ-শ্রমিক কল্যাণ সম্পাদক মোঃ আমির হোসেন, ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, সহ-ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক আব্দুল হালিম, মহিলা বিষয়ক সম্পাদিকা মৌসুমী আক্তার, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা সুখী আক্তার প্রমূখ। 

উল্লেখ্য, উক্ত কমিটিতে অন্তর্ভুক্ত যে কোন কার্যকরী সদস্য যদি বিএনপি ও জামায়াত এর চলমান রাজনীতির সাথে জড়িত অথবা মাদকাসক্ত হয়ে থাকেন, তাহা প্রমাণিত হলে তিনি উক্ত কমিটির সদস্য পদ হারাবেন বলে নির্দেশনা দেওয়া হয়। 

এই বিভাগের আরো খবর