শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
২০২

টঙ্গীতে ব্যবসায়ীদের মানববন্ধন

বি এ রায়হান, গাজীপুর

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২১  

গাজীপুরের টঙ্গীতে স্বল্প পরিসরে সাস্থবিধি মেনে মার্কেট খোলা রাখার দাবীতে মানববন্ধন করেছেন ব্যবসায়ীরা।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী বাজার এলাকায় গাজীপুর মহানগর ব্যবসায়ী সংগঠনের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত হয়ে ব্যবসায়ী সমিতির নেতারা জানান, গত লকডাউনে ৪৬ দিন আমরা বস্ত্র ব্যবসায়ীরা মার্কেট বন্ধ রাখি। এতে করে আমরা প্রায় পথে বসে পড়েছে। ঈদ কে সামনে রেখে ধার দেনা করে ব্যবসা শুরুর প্রস্তুতি নিতে নিতেই আবার লকডাউন দেয়া হয়েছে।

তারা আরোও বলেন, আমাদের ও দোকানের কর্মচারীদের পরিবারের কথা চিন্তা করে ও মানবিক দিক বিবেচনা করে প্রতিদিন স্বল্প সময়ের জন্য দোকান খোলা রাখার মানবিক এ দাবী জানাই। গত এক বছর ধরে ব্যবসায়ে মন্দা যাওয়ার কথা বলে ব্যবসায়ীরা জানান আমরা দোকান না খুলতে পাড়লে না খেয়ে মারা যাবো।

এদিকে কাপড়ের দোকানের কর্মচারীরা বলেন, করোনার কামর সহ্য করতে পারবো তবে সন্তানের ক্ষুধার যন্ত্রনা সহ্য করতে পারবো না কোনভাবেই।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর ব্যবসায়ী সংগঠন এর সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, গাজীপুর মহানগর ব্যবসায়ী সংগঠনের সদস্য জাহাঙ্গীর হোসেন মোল্লা, মজিবুর রহমান খান, জব্বার বেপারীসহ অন্যান্য ব্যবসায়ী ও কর্মচারীবৃন্দ।
 

এই বিভাগের আরো খবর