শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
২৪৭

জীবনসঙ্গী হিসেবে ভিকিকেই কেন বেছে নিলেন ক্যাটরিনা?

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২১  

সালমান খানের সঙ্গে দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন। তারা বিয়ের পথে এগোচ্ছিলেন।  সেই আলোচনার মধ্যেই ক্যাটরিনা প্রেমিক হিসেবে বেছে নেন  রণবীর কাপুরকে।


সেই সম্পর্কও পরিণতি পায়নি। অবশেষে রণবীর বেছে নেন আলিয়াকে। ক্যাটরিনা দীর্ঘদিন সিঙ্গেল থেকে ভিকিকেই বেছে নেন ।

বয়সে ৫ বছরের ছোট ভিকির সঙ্গে বলিউড সুদর্শনীর প্রেম মাত্র দেড় বছরের।  এর মধ্যেই তাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন। যেটি অবাক করেছেন ক্যাটরিনার সাবেক প্রেমিকসহ ভক্তদের। 

১৯৮৩ সালের ১৬ জুলাই হংকংয়ে জন্ম নেওয়া ক্যাটরিনা বলিউড সিনেমায় বহুদিন ধরে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন। আর ১৯৮৮ সালের ১৬ মে জন্ম নেওয়া উরিখ্যাত অভিনেতা ভিকি কৌশল বলিউড সিনেমায় ততটা জনপ্রিয় নয়। আয়ের দিক থেকে ক্যাটরিনার ধারেকাছেও নেই ভিকি। তবুও তার গলায় ৯ ডিসেম্বর মালা পড়িয়েছেন ক্যাট।

ক্যাটরিনা যে কারণে ভিকিকেই বেছে নেন

ভারতের চলচ্চিত্রবিষয়ক প্রভাবশালী সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবরে বলা হয়েছে, ক্যাটরিনার জীবনে প্রেমের অভাব হয়নি। কিন্তু যোগ্য জীবনসঙ্গী হওয়ার মতো পাত্রের অভাব ছিল। ভিকির মধ্যেই সেটিই খুঁজে পেয়েছেন।

ক্যাটরিনার সঙ্গে সম্পর্ককে অনেক সম্মান ও গুরুত্ব দিয়েছেন ভিকি। যে কারণে তাকে যোগ্য জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন।    

ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে, ভিকিকে বিয়ে করা নিয়ে ক্যাটরিনার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠেছে। কিন্তু ক্যাট ভিকির ভালোবাসাকেই মূল্য দিয়েছেন। ভিকি তাকে সুখী করতে পারবেন এই বিশ্বাস থেকেই এ সিদ্ধান্ত ক্যাটরিনার। 

ভিকি ক্যাটরিনাকে রানির মতো মূল্য দিতেন, যেটি অন্য কারও কাছ থেকে পাননি ক্যাটরিনা।  তার চাওয়া ছিল প্রেমিক তাকে সর্বোচ্চ গুরুত্ব দেবে।  ভিকির মধ্যে সেটিই পেয়েছেন ক্যাট।   

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, বিয়ের আসরে দুজনের সম্পর্ক নিয়ে কথা বলেছেন ভিকি।  সেটি শোনে আবেগাপ্লুত হয়ে পড়েন ক্যাট।
এদিকে বিয়েতে পাশে থাকায় সহকর্মীদের ধন্যবাদ দিয়েছেন ক্যাট। 

এদিকে বিয়ের ছবি দিয়ে ভি-ক্যাট টুইটারে লিখেছেন, জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তে আমাদের পাশে থাকায় সবাইকে অন্তর থেকে ভালোবাসা ও কৃতজ্ঞতা।  আমাদের নতুন অভিযাত্রায় ভালোবাসা ও আশীর্বাদ কামনা করি।

ক্যাটরিনার টুইটের নিচে বহু বলিউড তারকা কমেন্ট করেছেন। আনুশকা শর্মা, দীপিড়া পাড়ুকোন, আলিয়া ভাট, অভিষেক বচ্চন, শহীদ কাপুরসহ অন্যরা নবদম্পতিকে শুভেচ্ছায় ভাসিয়েছেন।

এই বিভাগের আরো খবর