শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
৯২

জাহ্নবী যেভাবে দক্ষিণী সিনেমায় সুযোগ পেয়েছেন

বিনোদন ডেস্ক 

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩  

নতুন প্রজন্মের বলিউড তারকা জাহ্নবী কাপুর ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। বলিউডে পা রাখার ৫ বছরের মধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে চলেছে এই অভিনেত্রীর।

৬ মার্চ নিজের জন্মদিনে এ খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোষণা করেন শ্রীদেবী কন্যা। এই সুযোগ কীভাবে পেলেন- তা ভক্ত-অনুরাগীদের নিজেই জানালেন জাহ্নবী।

‘এনটিআর-৩০’ সিনেমায় এনটিআর জুনিয়ের সঙ্গে কাজ নিয়ে খুবই উচ্ছ্বসিত জাহ্নবী। সম্প্রতি এক অনুষ্ঠানে অভিনেত্রী বলেন, “আমি কদিন আগে আবার ‘আরআরআর’ দেখলাম। এনটিআর জুনিয়রের অভিনয় দেখে আমি রীতিমতো মুগ্ধ। আমার স্বপ্ন ছিল তার সঙ্গে কাজ করার। তার সঙ্গে এক ছবিতে কাজ করতে পারা আমার জন্য অত্যন্ত গর্বের ও আনন্দের।”

জাহ্নবী জানান, ‘এনটিআর ৩০’ সিনেমায় কাজ করার জন্য তিনি রীতিমতো প্রার্থনা করেছিলেন। অভিনেত্রী বলেন, ‘আমি প্রতিদিন পরিচালক কোরাতালা শিবাকে মেসেজ করি। আমি শুধু দিন গুনছি যে, কবে সিনেমার শুটিং শুরু হবে।’


নিজের প্রথম দক্ষিণী সিনেমায় কাজ করার জন্য যে একেবারে মুখিয়ে আছেন বনি কাপুরের কন্যা, তা তার উৎসাহ দেখেই বোঝা যাচ্ছে।

২০১৬ সালে ‘জনতা গ্যারাজ’ সিনেমায় কোরাতালার পরিচালনায় কাজ করেছিলেন এনটিআর জুনিয়র। প্রায় ৭ বছর পর আরও একবার ফিরছেন এই পরিচালক-অভিনেতা জুটি। সিনেমার প্রস্তুতি এরই মধ্যে শেষ হয়েছে।

চলতি মাসের শেষের দিকে সিনেমার শুটিং শুরু হওয়ার কথা। জাহ্নবীর দক্ষিণী সিনেমায় কাজ করার বিষয়ে আলোচনা শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই।

এর আগে অভিনেত্রীকে এই বিষয়ে প্রশ্ন করা হলেও উত্তর মেলেনি। একটি সূত্রের মতে, প্রাথমিক পর্যায়ে জাহ্নবী ছাড়া আরও কয়েকজন অভিনেত্রী ছিলেন নির্মাতাদের পছন্দের তালিকায়। বিভিন্ন দিক বিচার করে শেষ পর্যন্ত জাহ্নবীকে চূড়ান্তভাবে নির্বাচন করা হয়েছে।

এই বিভাগের আরো খবর