শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
৩৬৩

ছেলের বিয়ে নিয়ে যা বললেন ওমর সানী

তরুণ কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ৩১ মার্চ ২০২১  

বিয়ে করলেন তারকা জুটি ওমর সানী ও মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন। তার স্ত্রীর নাম সাদিয়া রহমান আয়েশা। ফারদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেছেন। ছবি প্রকাশ করতেই তা ভাইরাল হয়ে পড়ে। গত শুক্রবার (২৬ মার্চ) সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন স্বাধীন।

ওমর সানি সোমবার (২৯ মার্চ) রাতে একটি ভিডিও শেয়ার করেছেন এবং তাতে তিনি বলেছেন, ‘স্বাধীনতার ৫০ বছর হয়ে গেলো ২৬ তারিখে। আমাদের খুব ইচ্ছে ছিলো বিশেষ ওই দিনেই ফারদিনের বিয়ে হবে। হয়েছেও তাই। আল্লাহপাক সেটা কবুল করেছেন। সাদিয়া রহমান আয়েশার সাথে আমার ছেলের বিয়ে হয়েছে। অনুষ্ঠান হওয়ার কথা ছিলো ৯ তারিখে। কিন্তু আমার বিয়াইয়ের অসুস্থতার কারণে সেটা পিছিয়ে গেছে। অনুষ্ঠান হবে ঈদের পরে। আল্লাহর কাছে শুকরিয়া যে এরকম ভালো মনের অধিকারী একটা মেয়ে আমার ছেলের বউ হয়ে এসেছে। আপনারা সবাই ফারদিন ও আয়েশার জন্য দোয়া করবেন।

ফারদিনের বউ সাদিয়া রহমান আয়েশা। কানাডা প্রবাসী আয়েশা জন্মসূত্রে বাংলাদেশি। বাড়ি কুমিল্লায় হলেও পড়াশোনা আর বেড়ে ওঠা কানাডায়। কয়েক মাস আগে স্বাধীনের সঙ্গে পরিচয় আয়েশার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় ঠিক হয়েছে বিয়ের দিনক্ষণ।

দাম্পত্য জীবনের উদাহরণ হয়ে আছেন ঢালিউড তারকা জুটি ওমর সানি-মৌসুমী। দেখতে দেখতে ২৫ বছর পেরিয়ে গেলো জনপ্রিয় এ জুটির সংসার জীবন। তাদের ঘর আলো করে আছে এক ছেলে ও এক কন্যা। এবার সেই সংসারে যোগ হলো আরও একজন। এলো পুত্রবধূ।

এই বিভাগের আরো খবর