শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
৩২১

খালেদা জিয়ার উচিত আবার ঘুম থেকে জেগে ওঠা: ডা. জাফরুল্লাহ

তরুণ কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২১  

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, খালেদা জিয়া একেবারে চুপ করে বসে আছেন। কোন রকম প্রতিবাদী কণ্ঠস্বর নাই। এমনকি তার পরিবার যদি সরকারের সাথে কোন রকম কথাবার্তা বলেও থাকেন তাহলে তা ব্যাখ্যা করা উচিত। তিনি বলেন, উনি (খালেদা জিয়া) কেমন আছেন, মানুষিক ভাবে বিপর্যস্ত হয়ে গেছেন, নাকি কোন সিদ্ধান্ত নিতে পারছেন না? আমি জানি না। যদি তাই হয়ে থাকে সেটা হবে দুর্ভাগ্যজনক। আমি মনে করি খালেদা জিয়ার উচিত হবে আবার ঘুম থেকে জেগে ওঠা। আমি বারবার বলছি ওনাকে ফিরোজার গেটে এসে জনসাধারণের অভি ভাবনের উত্তর দেওয়া উচিত। সাম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে ডা. জাফরুল্লাহ এসব কথা বলেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ওবায়দুল কাদের ভাই কাদের মির্জা যেসকল কথা বলছেন সবই সত্যি, আজকাল যে যুগ যে হাওয়া দেশে আছে সত্য কথার কোন দাম নাই, সত্য কথায় কোন মূল্য নাই।

তিনি বলেন, কাদের মির্জা যেসকল কথা বলছেন প্রত্যেকটি কথাই জনগণের মনের কথা; এতে কোন সন্দেহ নাই।

ডা. জাফরুল্লাহ বলেন, কাদের মির্জার মতো একজন লোক বেরিয়ে এসব কথা বলছেন বলেই মিডিয়ায় তার গুরুত্ব বেড়েছে। ওনি প্রত্যেকটি কথাই মানুষের মনের কথা বলেছেন এটা অস্বীকার করার উপায় নেই। প্রত্যেকে মনে প্রাণে মনে করেন উনি ভালো কথা বলেছেন, সত্যি কথা বলেছেন।

তিনি বলেন, সবাই চায় যে আমাদের প্রধানমন্ত্রী সুষ্ঠু নির্বাচন করুক। রাজনৈতিক কর্মীরাই রাজনীতি করুক।

এই বিভাগের আরো খবর