শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১১ শাওয়াল ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
২৫০

এলাকার উন্নয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চাই: মামুনুর রশিদ

শারমিন আক্তার, জামালপুর

প্রকাশিত: ৬ মে ২০২১  

ফুলকোচা ইউনিয়ন বিশিষ্ট সমাজসেবক, সাবেক ছাত্রলীগ নেতা, বর্তমান ইউপি সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মামুনুর রশীদ বলেছেন, যদি আওয়ামী লীগের মনোনয়ন পাই তাহলে এলাকার উন্নয়ন ও সেবা করার প্রত্যয় নিয়ে মেলান্দহ উপজেলা ফুলকোচা ইউনিয়নের সর্বস্তরের মানুষের বুক ভরা ভালবাসা নিয়ে আগামী ফুলকোচা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করব।

তিনি বিগত সময়ে ফুলকোচা ইউপির নির্বাচনে মেম্বার হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। ব্যাপক সাড়াও পেয়েছেন। এলাকায় সামাজিক ও শিক্ষামূলক কর্মকান্ড চালিয়ে গেছেন। এলাকায় অসহায় ও হত দরিদ্র পরিবারের পাশে থেকে সহযোগীতা ও সহমর্মিতার হাত প্রসারিত করেছেন। চলমান রোজার দিনে প্রতিনিয়ত গরিব দুঃখীর ঘরে ইফতার এবং সেহরির খাবার সরবরাহ করে আসছেন বলে জানান এলাকাবাসী।

সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সাবেক ছাত্রলীগ নেতা মামুনুর রশিদ মামুন বলেন, জনসেবা মূলক কাজ করতে পারলে সত্যিই খুব বেশী ভাল লাগে। বর্তমান সময়ে জনপ্রতিনিধিত্ব হিসেবে দায়িত্ব পালন করেছি। আমার বাবার এলাকায় অনেক সুনাম রয়েছে। আমাদের পরিবার ব্যবসায়ী পরিবার। দীর্ঘদিন ধরে আমি ফুলকোচা বাজারে সততা ও সফলতার সাথে ব্যবসায় পরিচালনা করে যাচ্ছি। গত নির্বাচনে আমি মেম্বার পদে নির্বাচন করেছি। এলাকায় মানুষের ভালবাসাও পেয়েছিলাম।

তিনি আরও বলেন, মানুষের ভালবাসা নিয়ে আগামী ইউপি নির্বাচনে ফুলকোচা ইউপির চেয়ারম্যান পদে নির্বাচন করবো ইনশাআল্লাহ। মূলত মানুষকে সেবা দেওয়ার প্রত্যয় নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। মানুষের ভালবাসায় আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হব বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। মহান আল্লাহ যদি আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত করে তাহলে ফুলকোচাবাসীর জন্য নিজের জীবনকে উৎসর্গ করে কাজ করব ইনশাআল্লাহ এবং ইতোমধ্যেই আমি আমার অবস্থান থেকে মানুষের থাকার চেষ্টা করছি।

সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সমাজসেবক ও সফল ব্যবসায়ী সাবেক ছাত্রলীগ নেতা মামুনুর রশিদ মামুন মেম্বার ফুলকোচা ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

এই বিভাগের আরো খবর