শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
১৫৩

আসছে দীঘি-ইয়াশ রোহানের ‘শেষ চিঠি’

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ১ জুন ২০২২  

তুলি ভালোবেসে ঘর বাঁধে শ্যামলের সঙ্গে। কিন্তু শ্যামলের মা তুলিকে ছেলের বউ হিসেবে মেনে নেয়না। এই টানাপড়নে চলতে থাকে তুলি-শ্যামলের সংসারে। কিন্তু এক সময় দাম্ভিক মা জিতে গিয়েও হেরে যায়! 

এমন গল্প নিয়ে চরকি ফ্লিক ‘শেষ চিঠি’। প্রেম, পরিবার আর বিচ্ছেদের রেশ আছে কাহিনিচিত্রে। এটি পরিচালনা করেছেন সুমন ধর। এটি ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে ২ জুন রাত ৮টায়। 
এতে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে ইয়াশ রোহান ও প্রার্থনা ফারদিন দীঘিকে। চরকির সঙ্গে দীঘির এটাই প্রথম কাজ এবং ওটিটিতে দীঘির অভিষেক হতে যাচ্ছে এর মাধ্যমে। ইয়াশকে এর আগে চরকির ‘নেটওয়ার্কের বাইরে’ ও ‘তিথির অসুখ’-এ দেখা গেছে।

ইয়াশ ও দীঘির পাশাপাশি সাবেরী আলম, হিন্দোল রায়, মিলি মুন্সীকেও দেখা যাবে এই গল্পে।
ওটিটিতে অভিষিক্ত হওয়া নিয়ে দীঘি বলেন, ‘এ মুহূর্তে আমি চেষ্টা করছি বেছে বেছে কাজ করার। ‘শেষ চিঠি’ কাজটি তেমনই। গল্পটি আমার খুব পছন্দের। এই কাজটি দিয়ে ওয়েবে আমার অভিষেক হচ্ছে।’ 

পরিচালক সুমন ধর তার কাজ নিয়ে বলেন, ‘নির্মাণের সঙ্গে আমি দীর্ঘদিন রয়েছি। সবসময় চেয়েছি ভালো নির্মাণ দিয়ে দর্শকের মন জয় করতে। বর্তমানে ওটিটি এখন বিশাল মার্কেট তৈরি করে ফেলেছে। নতুন ও ভিন্নধর্মী কনটেন্ট দেখার জন্য দর্শক দিন দিন ওটিটির দিকে ঝুঁকছে। আমিও চেষ্টা করেছি ‘শেষ চিঠি’র মধ্য দিয়ে ওটিটির জন্য নতুন গল্প দেয়ার।’

এই বিভাগের আরো খবর