বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
২১০

আ. লীগের মনোনয়নে এমপি হতে চান ডিপজল

তরুণ কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ৪ মে ২০২১  

ঢালিউড সিনেমার নন্দিত অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল সংসদে যেতে চান। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে সংসদে প্রতিনিধিত্ব করতে চান। ঢাকা-১৪ আসনের সদ্য প্রয়াত সংসদ সদস্য আসলামুল হকের আসনে উপনির্বাচনে তিনি প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। 

সিনেমায় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল একসময় বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি ঢাকা সিটিতে কাউন্সিলর পদে নির্বাচন করে জিতেছিলেন। বিএনপির রাজনীতি করে তাকে কারাবরণও করতে হয়েছে। দল পাল্টিয়ে আওয়ামী লীগের টিকিট প্রত্যাশা করছেন এই অভিনেতা।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ডিপজলের ফ্যানপেজে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে আলোচনা হলেও এবার সরাসরি তিনি আগ্রহ প্রকাশ করলেন। গণমাধ্যমে পাঠানো বার্তায় নিজের ইচ্ছের কথাটি জানান।

আওয়ামী লীগের আসলামুল হকের মৃত্যুতে বর্তমানে তার আসনটি শূন্য হয়েছে। এ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে অনেকে আগ্রহী হয়ে উঠেছেন। 

মনোনয়ন প্রত্যাশী ডিপজল বলেন, ‘আমি নির্বাচনে নামতে চাই। দল থেকে মনোনয়ন দিলে আমি জিতে আসতে পারব, এ আত্মবিশ্বাস আছে। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে যেভাবে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন, বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন- আমিও এই উন্নয়নের অংশীদার হয়ে তা এগিয়ে নিতে চাই।’

সমাজসেবক হিসেবে ডিপজলের সুনাম বেশ পুরনো। সিনেমা শিল্পেও নানা ক্রান্তিলগ্নে দু’হাত খুলে দান করেছেন, সহায়তা দিয়েছেন। এলাকাবাসীর জন্য তার অনেক উদ্যোগই প্রশংসা পেয়েছে। ডিপজল যোগ করেন, ‘আমার জন্ম এ এলাকায়। এখানকার মানুষের সুখ-দুঃখের সঙ্গে সবসময়ই জড়িয়ে আছি। চেষ্টা করেছি, মানুষের পাশে দাঁড়াতে। আমার এলাকার মানুষের সমস্যা সম্পর্কে আমার চেয়ে বেশি কেউ জানে না। তারা আমার আপনজন। আমি তাদেরই একজন।

প্রসঙ্গত, চলচ্চিত্র অঙ্গনের সেলিব্রেটিদের দলীয় টিকিট নিয়ে এমপি-মন্ত্রী হওয়ার নজির দেশে কম নয়। এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী কবরী, নায়ক ফারুক, অভিনেতা আসাদুজ্জামান নূর, শিল্পী মমতাজ, অভিনেত্রী সূবর্ণা মুস্তাফা এমপি হয়েছেন।

এই বিভাগের আরো খবর