মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২   আষাঢ় ২০ ১৪২৯   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

লালমাইতে ট্রাক-বাসের মুখমোখী সংর্ঘষে নিহত ২, আহত ১৫ : ছবিসহ

তরুণ কণ্ঠ ডেস্ক

প্রকাশিত : ০৭:৫২ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

কুমিলা জেলার লালমাই উপজেলার পেরুল দক্ষিন ইউপির হরিশ্চর নিশ্চন্তপুর নামক স্থানে নোয়াখালী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী উপকুল (ঢাকা মেট্রো-ব ১৫-৪০০৫) বাসের সাথে কুমিল্লা থেকে ছেড়ে আসা ময়দাবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৬-৫৯৭৮) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়, এতে ঘটনাস্থলেই বাসের হেলপার নিহত হয়েছে এবং ছোট একটি শিশুকে হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু বরন করেন।

মঙ্গলবার সন্ধ্যা অনুমান ৫টায় এই ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা। উপকুল (ঢাকা মেট্রো-ব ১৫-৪০০৫) বাসটিতে মোট ৪২ জন যাত্রী ছিলো বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। বাসের সব কয়জন যাত্রীই মোটামুটি আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেলেও গুরুত্বর আহত হয়েছেন প্রায় ১৫ জন।


এই দিকে খবর পেয়ে লালমাই থানা পুলিশ, লালমাই হাইওয়ে পুলিশ ও লাকসাম থেকে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে এসে বাস ও ট্রাকটি উদ্ধারের কাজ চালাচ্ছেন।


ট্রাকটি কুমিল্লার ইপিজেড থেকে নোয়াখালী যাওয়াকালে হরিশ্চর বাজার থেকে প্রায় ৫০ মিটার উত্তরে সামনের ডান চাকা ব্লাষ্ট হয়ে অপরদিক থেকে আসা উপকুল বাসটিতে ধাক্কা মারলে সাথে সাথেই বাসটি নিয়ন্ত্রন হারিয়ে খালি মাঠে পড়ে যায়।

বাসটির হেলপার নিজে বাঁচার জন্য গাড়ি থেকে ঝাঁপ দিলে বাসটি উলটে হেলপারের গায়ের উপরেই পড়ে ঘটনাস্থলেই সে নিহত হয়। এইদিকে লালমাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে একটি লাশও দেখতে পাই নাই বা আহতদের কাউকেই দেখতে পাইনাই। স্থানীয়দের কাছ থেকে জানতে পারি যে, আহতদের লাকসাম সহ বিভিন্ন হাসপাতাল নেয়া হয়েছে৷

 

Image may contain: 2 people, crowd, sky and outdoor

Image may contain: 1 person, sky and outdoor

Image may contain: one or more people

Image may contain: one or more people and people sitting

Image may contain: 2 people, people standing, crowd and outdoor

Image may contain: one or more people, people standing and outdoor