রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১০ ১৪২৯   ২৮ সফর ১৪৪৪

সিলেটে বনার্তদের মাঝে সাবেক ছাত্র নেতা জুয়েল- বাপ্পি 

তরুণ কণ্ঠ প্রতিবেদকঃ

প্রকাশিত : ১১:৩৪ পিএম, ১ জুলাই ২০২২ শুক্রবার

ভয়াবহ বন্যার কবলে সিলেট  সুনামগঞ্জসহ দেশের উত্তরবঙ্গের কয়েকটি জেলায় পানি বন্দি লাখ লাখ মানুষ। পানিবন্দি এসব মানুষের মাঝে খাবার, ঔষধ এবং সুপেয় পানির তীব্র সংকট দেখা দিয়েছে। এমন অবস্থায় দেশবাসীকে বন্যার্ত মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার নির্দেশনা দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী।


মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপির সার্বিক সহযোগিতা ও তত্ত্বাবধানে ত্রান বিতরন কার্যক্রম করা হয়। গত মঙ্গলবার (২৮ জুন) সুনামগঞ্জ জেলার শিমুলবাঁক ইউনিয়নের লালুখালী, বাহাদুরপুর,থলেরবন্দ, আক্তাপাড়া, জীবদাড়া, মুক্তাখাই, নুরপুর তেরহাল গ্রাম ছাড়াও আরো বিচিন্ন কয়েকটি গ্রামে প্রায় ২০০০ হাজার বানবাসী পরিবারের মাঝে চিড়া, গুড়, মুড়ি, চানাচুর, পানি, স্যালাইন, মোমবাতি, বিস্কুট, সাবান এবং ঔষধ বিতরণ করা হয়েছে।

 

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী প্রোগ্রামার ও সাবেক ছাত্রনেতা মোঃ সাবের আফজাল জুয়েল, গাজীপুর মহানগর ছাত্রলীগের সফল সাবেক সহ সভাপতি, টংগী কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদনা এবং টংগী পূর্ব থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মোঃ হুমায়ুন কবির বাপ্পী, সুনামগঞ্জের শিমুলবাগ ইউনিয়ন পরিষদের সাবেক  চেয়ারম্যান এবং আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান জিতু, টংগী পূর্ব থানা তাঁতীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ মহসিন ইসলাম আকাশ, টংগী পূর্ব থানা তাঁতীলীগের সহ সভাপতি শাহেন শাহ, টংগী পূর্ব থানা ৪৭ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক বাবু শেখ, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ আসাদুজ্জামান আসাদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা আরিফুল রহমান রাকিব, টংগী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আশফাকুর রহমান নিরব, টংগী সরকারি কলেজ মুক্তিযুদ্ধ মঞ্চ এর সভাপতি মোসাদ্দেক রাফিও এবং টংগী সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মোঃ সোলায়মান বাদশা হিমু, টংগী পূর্ব থানা ৪৩ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা আল-আমিন খান নিলয়, জুলহাস, সুমন, ইমরান সহ আরো অনেকেই।