ব্রেকিং:
একে একে ১৩টি কফিন নিলো পরিবার তাপমাত্রা একদফা কমে বিদায় নেবে শীত

শনিবার   ২৩ মার্চ ২০১৯   চৈত্র ৮ ১৪২৫   ১৫ রজব ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই মেক্সিকোতে জ্বালানি পাইপলাইনে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৭৩ স্বাস্থ্যখাতের মাফিয়া ডন মিঠু! সংরক্ষিত মহিলা আসনে লাকসামের রিনা আলম আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অনিয়মে শাস্তি পেল ৩৭ হজ এজেন্সি প্রধানমন্ত্রী ও জাতীয় নেতাদের নামে ফেসবুক খুলে প্রতারণা, গ্রেফতার ৫ ২৭ জানুয়ারি থেকে মোবাইল ফোনের সাত দিনের নিচের সব প্যাকেজ বন্ধ
বিমানবন্দরের নিরাপত্তার এই হাল!

বিমানবন্দরের নিরাপত্তার এই হাল!

যে কোনো দেশের বিমানবন্দর একটি স্পর্শকাতর এলাকা। কাজেই বিমানবন্দরের নিরাপত্তাকে সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া হয়। শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের নিরাপত্তা নিয়ে এর আগেও নানা প্রশ্ন উঠেছিল। সেই প্রশ্ন যে অমূলক ছিল না তার প্রমাণ পাওয়া গেল দুবাইগামী বাংলাদেশ বিমানের উড়োজাহাজ ছিনতাইয়ের ঘটনায়। তিন স্তরের নিরাপত্তা বেষ্টনী পার হয়ে কিভাবে ছিনতাইকারী বিমানে উঠলো সেটি এক বড় প্রশ্ন।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাইগামী বিজি ১৪৭ ফ্লাইটটি ঢাকা থেকে ছেড়ে যাওয়ার ১০ মিনিটের মধ্যে উড়োজাহাজের ভেতর ‘জিম্মিকারী’ ব্যক্তি পিস্তল বের করে দুই রাইন্ড গুলি ছুড়ে। এ সময় যাত্রীরা ভয়ে কান্নাকাটি শুরু করেন। ‘জিম্মিকারী’ ব্যক্তিটি চিৎকার করে এ সময় বলতে থাকেন, আমার ডিমান্ড ফুলফিল না করে বিমান অবতরণের চেষ্টা করলে বিপদ আছে। সবাইকে নিয়ে মরবেন বলেও তিনি হুমকি দেন।

১১:৪১ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৯ মঙ্গলবার

নিষিদ্ধ হচ্ছে সেন্টমার্টিনে পর্যটকদের রাত্রিযাপন

নিষিদ্ধ হচ্ছে সেন্টমার্টিনে পর্যটকদের রাত্রিযাপন

দেশের অন্যতম আকর্ষণীয় পর্যটন দ্বীপ সেন্টমার্টিনের পরিবেশ রক্ষায় সেখানে পর্যটকদের রাত্রিযাপন নিষিদ্ধ হচ্ছে। এ বিষয়ে সরকারের উদ্যোগের কথা জানিয়েছেন বন ও পরিবেশমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ।

১২:২৫ পিএম, ২২ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মৃত্যু ঝুঁকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মৃত্যু ঝুঁকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

হাসপাতাল ভবনের দ্বিতীয় তলায় মহিলা ও পুরুষ ওয়ার্ডের প্রবেশ দ্বারে হাসপাতাল কর্তৃপক্ষ নোটিশ টাঙিয়ে দিয়েছে। সেখানে লেখা আছে এ ওয়ার্ডের ছাঁদ ভেঙ্গে পড়তেছে, এখানে থাকলে নিজ দায়িত্বে থাকবেন।

০৪:৫৪ পিএম, ১৫ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার

পানবাজার সড়কে ‘রহস্যজনক’ ব্যারিকেড, জনভোগান্তি

পানবাজার সড়কে ‘রহস্যজনক’ ব্যারিকেড, জনভোগান্তি

কক্সবাজার শহরের ব্যস্ততম পানবাজার সড়কের দক্ষিণ মাথায় ‘রহস্যজনক’ ব্যারিকেড স্থাপন করা হয়েছে। এ কারণে এই সড়কের আশপাশের অন্তত ৫শ ব্যবসায়ীর ক্ষতি হচ্ছে। ব্যাঘাত ঘটছে যানবাহন চলাচলে।

১২:০৬ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার

মহেশখালীতে গ্যাস সংকট আরো ১০ দিন

মহেশখালীতে গ্যাস সংকট আরো ১০ দিন

সাগরতলের এলএনজি পাইপ লাইনের বাল্ব মেরামতের কাজ চলমান থাকায় আরো প্রায় দশদিন গ্যাস সংকটের মধ্যে কাটাতে হবে মহেশখালীর নগরবাসীকে।  পাইপ লাইন মেরামতে কাজ শেষ হেবে ১৫ নভেম্বর পর্যন্ত।
 

০৩:১৯ পিএম, ৬ নভেম্বর ২০১৮ মঙ্গলবার

 অক্সিজেন ছাড়া চলছে কুতুবদিয়া হাসপাতাল

 অক্সিজেন ছাড়া চলছে কুতুবদিয়া হাসপাতাল

 বেশ কয়েকদিন অক্সিজেন নেই কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে । ব্যবহৃত হচ্ছে না প্রয়োজনীয় চিকিৎসা সেবা। ঔষধ ছাড়াও অক্সিজেন সংকট লেগেই থাকে সারা বছর ।

০৭:৩৩ পিএম, ৫ নভেম্বর ২০১৮ সোমবার

৬ গ্রামের মানুষের একমাত্র  ভরসা বাঁশের সাঁকো!

৬ গ্রামের মানুষের একমাত্র  ভরসা বাঁশের সাঁকো!

উখিয়ার হিজলীয়া খালের বাঁশের সাঁকো দিয়ে জিবনের  ঝুঁকি নিয়ে চলাচল করছে ৬ গ্রামের প্রায় ১২ হাজার মানুষ।

০৬:৫৪ পিএম, ৫ নভেম্বর ২০১৮ সোমবার